ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব দক্ষিণ / এক্সিম ব্যাংক নারায়ণপুর শাখার শীতবস্ত্র বিতরণ
এতিমের হাতে কম্বল তুলে দিচ্ছেন অতিথিবৃন্দ।

এক্সিম ব্যাংক নারায়ণপুর শাখার শীতবস্ত্র বিতরণ

মোজাম্মেল প্রধান হাসিব : বরাবরের মতো এবারও মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুরে শীতে কষ্ট পাওয়া মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছেন এক্সিম ব্যাংক নারায়ণপুর শাখা।

গত ১৪ জানুয়ারী সকাল ৯ টায় ব্যাংকের নারায়ণপুর শাখা কার্যালয়ে এ কম্বল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নারায়ণপুর অঞ্চলের ১৩টি এতিমখানা ও দুঃস্থদের মাঝে কম্বলগুলো বিতরণ করা হয়। এতিম শিশু এবং দুঃস্থ বয়স্কদের হাতে ব্যাংকের প্রতিনিধি হিসেবে কম্বল পৌঁছে দিতে পেরে মহান আল্লাহর শুকরিয়া আদায় করে ব্যাংকের শাখা ব্যাবস্থাপক মো. মাসুদ রানা মজুমদার বলেন, এ কাজে নিজেকে সম্পৃক্ত রাখতে পারা এক বড় নিয়ামত। আমাদের সকলের উচিত সামর্থ অনুযায়ী সমাজের জন্য কাজ করা।

তিনি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মহোদয়ের জন্য সকলের নিকট দোয়া এবং ব্যাংকের সমৃদ্ধি কামনা করেছেন। কম্বল বিতরণ অনুষ্ঠানে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন হাফেজ মো. ইকবাল হোসেন।

এ সময় উপস্তিত ছিলেন এক্সিম ব্যাংক নারায়ণপুর শাখার সেকেন্ড অফিসার আব্দুল কাদের, এক্সিকিউটিভ অফিসার মো. মোজাম্মেল হোসেন, সিনিয়র অফিসার মো. লোকমান হোসেন, মো. কবির হোসেন, চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য এ এ বিল্লাল, নারায়ণপুর প্রেসক্লাবের সভাপতি আবু সায়েম মাস্টার, সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ আরিফ বিল্লাহ, সাধারণ সম্পাদক মোজাম্মেল প্রধান হাসিবসহ এক্সিম ব্যাংক নারায়ণপুর শাখার কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

Facebook Comments

Check Also

চাঁদপুরে একদিনে করোনামুক্ত ২১ জন : নতুন শনাক্ত এগারো

মাসুদ হোসেন : চাঁদপুরে করোনা ভাইরাসে নতুন করে আরো ১১ জন আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তিরা …

Shares
vv