ব্রেকিং নিউজঃ
Home / টকশো / একেই বলে আদর্শে গড়া নেতা !

একেই বলে আদর্শে গড়া নেতা !

স্বপন কর্মকার মিঠুন, নেতায় শার্টের বালি ঝরায়, টিসু দিয়ে মুখ ঘাম মুছে, মিনারেল ওয়াটার প্রাণ করে তেষ্টা মিঠায় আর কর্মীদের উপর জোরপূর্বক খবরধারি করে কিন্তু সমাজের অসহায় দরিদ্রদের খোঁজ খবর নেয় না, শুধু নিজেকে এ্যানডেয়েড মোবাইলে বড় বড় নেতাদের সঙ্গে শেলফি তুলে জানান দিচ্ছে ঠিক সে সময়ে শাহরাস্তি উপজেলার চিতোষী পশ্চিম ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের নব -নির্বাচিত আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.রবিউল আলম তাঁর ওয়ার্ডের হতদরিদ্রদের আমানত সরকারি ভাবে পাওয়া শীতবস্ত্র কম্বল নিয়ে ছুটছেন পৌঁছে দিতে।
করে দুস্ত আর হতদরিদ্র ও ছিন্নমূলদের কথা মাথায় নিয়ে শৈত্যপ্রবাহ উপেক্ষা আর নৈতিক দায়িত্বশিলবোধ ও বিবেকের তাড়নায় মাথায় কম্বল নিয়ে পায়ে হেটে দ্বারে দ্বারে পৌঁছে দিচ্ছে।
রবিউল সকল আত্মঅহংকার, র্নিলোভের পাশ কাটিয়ে এক উদার মনের পরিচয় দিয়ে নিজেকে সত্যিকারের রাজনীতির একজন সামান্য কর্মী হিসেবে দন্ডমান করতে পেছে।
রবিউলের দিকে তাকালে মনে হয় অহংকার, দাম্ভিকতা আমাদের অনেক নীচে নামিয়ে দিয়েছে,  রবিউল এমন ভাবে রাজনিতীতে আর্ভিভাব হয়েছে আমাদের রাজনিতীর কর্তাবাবুদের এদিকে দৃষ্টি দিলে দেশের উন্নয়ন না পিছিয়ে দ্রুত এগিয়ে যাবে বলে সমাজপতিরা মন্তব্য করেন।
Facebook Comments

Check Also

মসজিদ-মাদ্রাসার হুজুরের বেতন কতো?

গভীরতা নিয়ে ভাববার বিষয়: মাদ্রাসার হুজুরের বেতন কতো? ভেবেছেন কখনো? ভাববার কি সময় নেই? ভাবা …

vv