ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / একযোগে মনোনয়নপত্র জমা দিলেন আ.লীগের ৪ প্রার্থী

একযোগে মনোনয়নপত্র জমা দিলেন আ.লীগের ৪ প্রার্থী

আকাশ ইসলাম, বাগেরহাট জেলা প্রতিনিধি : একযোগে মনোনয়নপত্র জমা দিয়েছেন বাগেরহাটের ৪টি সংসদীয় আসনে আওয়ামী লীগের সকল প্রার্থী। মঙ্গলবার বিকালে জেলা রিটার্নিং অফিসার ও বাগেরহাটের জেলা প্রশাসকের কাছে আওয়ামী লীগের প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন।

বাগেরহাট- ১ (ফকিরহাট-মোল্লাহাট ও চিতলমারী) আসনে বঙ্গবন্ধুর ভ্রাতুস্পুত্র ও বর্তমান এমপি শেখ হেলাল উদ্দিন, বাগেরহাট- ২ (বাগেরহাট সদর ও কচুয়া) আসনে এমপি শেখ হেলালের ছেলে শেখ সারহান নাসের তন্ময়, বাগেরহাট- ৩ (রামপাল ও মোংলা) আসনের বর্তমান এমপি হাবিবুন নাহার তালুকদার ও বাগেরহাট- ৪ (মোরেলগঞ্জ ও শরণখোলা) আসনের এমপি ডা. মোজাম্মেল হোসেন এসময়ে জেলা রিটার্নিং অফিসারের হাতে তাদের মনোনয়নপত্র তুলে দেন।

বাগেরহাট জেলা রিটার্নিং অফিসারের হাতে নিজের মনোনয়নপত্র তুলে দেয়ার পর বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম শেখ সারহান নাসের তন্ময় বলেন, সুষ্ঠ পবিবেশে যাতে ভোটাররা ভোট দিতে পারে প্রার্থী হিসেবে আমার পক্ষ থেকে সেই প্রচেষ্টা অব্যাহত থাকবে। আমরা চাই সব দলের অংশ গ্রহনে একটি গ্রহনযোগ্য নির্বাচন।

বাগেরহাটে আওয়ামী লীগের ৪ প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়ার সময়ে তাদের সাথে উপস্থিত ছিলেন, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, বাগেরহাট সদর আসনের দলীয় মনোনয়ন বঞ্চিত বর্তমান এমপি মীর শওকাত আলী বাদশা, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, বাগেরহাট পৌর মেয়র খান হাবিবুর রহমান।

এসময়ে বাইরে বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

নারায়ণপুরে উপজেলা মৎস্য অফিসের আয়োজনে মাঠ দিবস

মোজাম্মেল প্রধা হাসিব : মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুরে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার দপ্তরের আয়োজনে বৃহত্তর কুমিল্লা …

vv