ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / একদিনের সফরে মতলব আসছেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম
ড. প্রফেসর শামসুল আলম।

একদিনের সফরে মতলব আসছেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম

মনিরুল ইসলাম মনির : পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. প্রফেসর শামসুল আলম ৬ অক্টোবর বুধবার একদিনের সফরে মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলায় এসে বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

সকাল ১০.০১ মি. ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ মাঠে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু বিষয়ক বই মেলার উদ্বোধন ও বই বিতরণ। সকাল ১০.৩১ মি. মতলব উত্তর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের মুক্তিযুদ্ধভিত্তিক লাইব্রেরী এবং ফ্রি মেডিকেল ক্যাম্প এর শুভ উদ্বোধন। সকাল ১১.০১ মি. মতলব উত্তর কে প্রথম মুক্ত উপজেলা হিসেবে ঘোষণার লক্ষে প্রস্তুতি মূলক সভায় অংশগ্রহণ। সকাল ১১.৩১টা প্রতিবন্ধী শিক্ষার্থী, অনগ্রসর ও বেদে জনগোষ্ঠীকে শিক্ষা উপবৃত্তির চেক বিতরণ।

সকাল ১১.৪৫ টা জাতির পিতা বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭তম জন্মবার্ষিকী ২০২১ উদযাপনের বিভিন্ন ইভেন্টের বিজয়ীদের পুরুষ্কার বিতরণ। বেলা ১২.০১টা অনলাইন বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা ও বিজ্ঞান অলিম্পিয়াড এর বিজয়ীদের পুরস্কার বিতরণ। বেলা ১২.১৫ টা নিবন্ধিত জেলেদের মাঝে বিকল্প আয়ের বর্ধন মূলক উপকরণ বিতরণ। বেলা ১২.৩১টা ১৫টি কিশোর কিশোরী ক্লাব এ বাদ্যযন্ত্র ও খেলার উপকরণ বিতরণ এবং মহিলাদের আত্মকর্মসংস্থান বৃদ্ধিতে ক্ষুদ্র ঋণ বিতরণ।

এছাড়াও ওই বিকেল ০৩.৩০ থেকে ০৫.৩০টা মতলব দক্ষিণ উপজেলা পরিষদ মিলনায়তনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানের সঙ্গে মতবিনিময় সভায় অংশগ্রহণ এবং বই বিতরণ।
তাঁর এ সফরসূচির বিষয়টি নিশ্চিত করেছেন প্রতিমন্ত্রীর একান্ত সচিব মোঃ আব্দুল আজিজ।

Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv