ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাইমচর / একতা যুব সমাজ মাদক ও ইভটিজিং বিরুদ্ধে শক্ত অবস্থান থাকবে : মাকসুদ আলম খান

একতা যুব সমাজ মাদক ও ইভটিজিং বিরুদ্ধে শক্ত অবস্থান থাকবে : মাকসুদ আলম খান

স্টাফ রিপোর্টার : চাঁদপুর হাইমচর উপজেলা একতা যুব সমাজ কল্যান সংস্থার সম্মানিত উপদেষ্টা এবং বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী মোঃ মাকসুদ আলম খান বলেন,আমি আশা করি মাদক ও ইভটিজিং বিরুদ্ধে শক্ত অবস্থান থাকবে এই সংগঠন। কারণ মাদকের কারণ আজ তরুন প্রজন্ম দিশে হারা হয়েছে।আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক ও ইভটিজিং বিরুদ্ধে শক্ত অবস্থানে আছেন।

তিনি আর বলেন, এই সংগঠন সমাজের অসহায় মানুষের পাশে দাড়াতে হবে।সারা বিশ্ব আজ মহামরী করোনা ভাইরাসে আক্রান্ত। তাই স্বাস্থ্য মন্ত্রনালয় এর পক্ষ থেকে যখন যে নির্দেশনা আসে তা আমাদের মেনে চলতে হবে।

১০ জুলাই শুক্রবার রাত ৮ টায় বাংলাবাজারের স্বেচ্ছাসেবী সংগঠন একতা যুব সমাজ কল্যাণ সংস্থা সংগঠনের কার্যকরী কমিটির কার্যালয় শুভ উদ্বোধন, কেক কাটা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হাইমচর উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও একতা যুব সমাজ কল্যান সংস্থার সম্মানিত উপদেষ্টা এবং বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী মোঃ মাকসুদ আলম খান।

একতা যুব সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মোঃ কামাল হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমরান খান এর পরিচালনায়, বিশেষ অতিথীর বক্তব্য রাখেন হাইমচর উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক মোঃ শাহজাহান ভূইয়া, প্রশাসনিক উপদেষ্টা ও ১২ নং চান্দ্রা ইউনিয়নের ২নং ওয়ার্ড মেম্বার মোঃ মজিব কবিরাজ, ২নং উঃ আলগী ইউনিয়নের ২ নংওয়ার্ড মেম্বার মোঃ মিন্টু কবিরাজ, এসময় উপস্থিত ছিলেন, সংস্থার সহ-সভাপতি মোঃ শরীফ পাটোয়ারী, মোঃ পাভেল কবিরাজ, মোঃ রাসেল গাজী,জেলা ছাত্রলীগ নেতা মোঃ সোহাগ খাঁন কাদির, মোঃ হাসান কবিরাজ, মোঃ ইমরান হোসেন তুষার, মোঃ কামাল হোসেন রাঢ়ী,যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সৈকত পাটোয়ারী, মোঃ রাকিবুল ইসলাম রাসেল,মোঃ তানভীর খান, রুবেল মাঝি,রাজু খান, আখন মোঃ সোহাগ, আল-আমিন হোসেন হৃদয়।

সাংগঠনিক সম্পাদক – মোঃ শামীম গাজী, মোঃসাদ্দাম কবিরাজ, মোঃ নয়ন কবিরাজ। সহ-সাংগঠনিক সম্পাদক– মোঃ রিয়াদ গাজী,বেপারী মোঃ দেলোয়ার।

অর্থ –মোঃ ফয়সাল মৃধা, দপ্তর মোঃ মহিউদ্দিন মানু,ক্রীড়া সম্পাদক মিয়াজি মোঃ মেহেদী হাসান,উপ ক্রীড়া_সাকিল হোসেন হৃদয়, শিক্ষা মোঃ মাজেদ পাটোয়ারী, প্রচার প্রকাশনা মোঃ জাহিদুল ইসলাম, বিজ্ঞান ও তথ্য বিষয়ক সম্পাদক মোঃ সিয়াম পাটোয়ারী,ধর্ম, মোঃ এমরান হোসেন রাড়ী, উপ-ধর্ম মোঃ মাছুদ কবিরাজ, সাহিত্য মোঃ আরিফ কবিরাজ,উপ-সাহিত্য মোঃ আলী আহাম্মদ, ত্রান ও সমাজকল্যান মোঃ রাজু খান, স্বাস্থ্য মোঃ সোহেল ডাক্তার, উপ-স্বাস্থ্য হরিদাস, পরিবেশ বিষয়ক মোঃ রাসেল খাঁন, উপ-পরিবেশ মোঃ লুৎফুর রহমান লুতু, এইচ এম সানজিদ।

নির্বাহী সদস্য মোঃ রাকিব রাড়ী, মোঃ রাসেল কবিরাজ, মোঃ মেহেদী হাসান অপু,মোঃ হারুন মোল্লা, মোঃ সাদ্দাম পাটোয়ারী, মোঃ হাছান মিজি,মোঃ আমিন খাঁন, আক্তার হোসেন পাপন,সাহ আলম পাটোয়ারী, রাকিব কবিরাজ, মোঃ রাকিব রাড়ী প্রমুখ।

সংস্থার সকলের উদ্দেশ্যে প্রধান অতিথীর মাকছুদ খান বলেন,যারা সংস্থার জন্য কষ্ট শ্রম দিয়েছেন তাঁরা প্রবাসে আছেন কারন তাঁরা সেখান থেকে সংসগঠনটি সার্পোট করেন। আমি তাঁদের কে ধন্যবাদ জানই।তিনি আরো বলেন এই একতা যুব সমাজ কল্যান সংস্থার প্রতিষ্ঠাতা ও সৌদি প্রবাসী কে এম ফরিদ কবিরাজ, সংস্থার প্রধান উপদেষ্টা স্পেন (প্রবাসী)ও বিশিষ্ট সমাজ সেবক হোসাইন মিয়া (ভূট্রো)’র নির্দেশনায় মাদক বিরোধী একটি সেচ্ছাসেবী সংগঠন প্রতিষ্ঠিত করেন।

মাদকের সাথে কেউ যেন না থাকে। যুবসমাজ যেন বিভিন্ন নেশার সাথে যেন জড়িয়ে না পড়েন। আমাদের এ সংগঠনের সাথে যারাই আছেন আমরা সবাই মাদকের বিরুদ্ধে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাবো।

Facebook Comments

Check Also

হাইমচর চরভৈরবী কাটাখালে মাঝ রাতে জমে উঠে জুয়ার আসর

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : ঘড়ির কাটায় রাত ১২ টা বাজলেই চাঁদপুর জেলার হাইমচর …

vv