ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / এই মৌসুমে অতিথি পাখির অাগমন ঘটে, শীত পড়লে চলে যায় : মেজর (অবঃ) রফিকুল ইসলাম

এই মৌসুমে অতিথি পাখির অাগমন ঘটে, শীত পড়লে চলে যায় : মেজর (অবঃ) রফিকুল ইসলাম

স্বপন কর্মকার মিঠুন : শাহরাস্তি উপজেলার দক্ষিন সূচীপাড়া উচ্চ বিদ্যালয়ের চতুর্থ তলার ভিত্তি প্রস্তর ও বিদ্যালয় মাঠে এক জনসভা অনুষ্ঠিত হয়েছে। বিকেল সাড়ে ৩টায় জনসভায় বক্তব্য দিতে গিয়ে প্রধান অতিথি মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি বলেন, এই মৌসুমে অতিথি পাখির অাগমন ঘটে, তবে বেশি শীত পড়লে তারা চলে যায়। অামি কিন্তু অাপনাদের ছেড়ে যাবো না। অাপনারা অামার অাত্মার অাত্মীয় এ বন্ধন কেউ বিছিন্ন করতে পারবে না। এ বন্ধন থাকবে।

তিনি অাওয়ামীলীগ সরকার অামলে করা উন্নয়নের কথা তুলে ধরে বলেন, অতিতে যারা ক্ষমতায় ছিলেন তারা এলাকার দশ ভাগও উন্নয়ন করতে পারেন নাই। তারা শুধু লুটপাট করেছেন। অাজ অাওয়ামীলীগ সরকার সমগ্র দেশে ব্যাপক উন্নয়ন করেছেন যা দৃশ্যেমান। তিনি অারো বলেন, কোন এক সময় এই এলাকায় বন্দুক নিয়ে বাড়ি পাহারা দিতে হতো তা অাজ হয় না। অামি মানুষের নিরাপত্তা,ন্যায় বিচার পাওয়ার জন্য কাজ করেছি। জনগন হচ্ছে অামার শক্তি, অাগামীতে অাপনাদের সহায়তা নিয়ে কাজ করছি, অাগামীতেও কাজ করবো।

দেশকে উন্নত রাষ্ট্রে পরিনত করতে অার জনগনের নিরাপত্তা নিশ্চত ও শান্তি ফিরিয়ে অানতে বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অাবার ক্ষমতায় নিতে নৌকা মার্কা প্রতীকের বিকল্প নাই। অামরা অাবার ক্ষমতায় অাসলে, শিক্ষা মান উন্নয়ন, দারিদ্র বিমোচন, কারিগরি শিক্ষায় সহায়তা,দক্ষ জনশক্তি তৈরি, এলাকাকে শিল্প নগরিতে রুপায়িত করে জনগনের ভাগ্যে উন্নয়নে কাজ করে যাবো।

মঙ্গলবার ১৬ অক্টোবর বিকেল অাড়াইটায় প্রধান অতিথি শাহরাস্তির মোল্লাদর্জা এলাকায় মুদাফরগঞ্জ -চিতোষী -রামগঞ্জ মহাসড়কের শাহরাস্তি অংশ নতুন কাজের উদ্বোধন করেন।

এসময় অাওয়ামীলীগ নেতা মোঃ অানোয়ার হোসেনের সভাপতিত্বে ও মাষ্টার শেখ মুজিবুর রহমানের উপস্থাপনায় ওই সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম,উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা অাওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টুসহ দলীয় নেতা কর্মী বৃন্দ।

দক্ষিন সূচীপাড়া ইউপির অাওয়ামীলীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যা মোঃ গোলাম মোস্তফার সভাপতিত্বে ও হুমায়ুন কবিরের উপস্থাপনায় জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখন, নব -নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও অাওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু।

এছাড়া বক্তব্য রাখেন, উপজেলা অাওয়ামীলীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম অানোয়ার হোসেন, যুবলীগ অাহবায়ক অাহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, যুগ্ম অাহবায়ক ও টামটা উত্তর ইউপি চেয়ারম্যান ওমর ফারুক দর্জি, ঢাকা ৩৮নং ওয়ার্ড অাওয়ামীলীগ সভাপতি মাহাতাব উদ্দিন হেলাল প্রমুখ।

উপস্থিত ছিলেন, উপজেলা অাওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল, উপজেলা সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোঃ মহিউদ্দিন,ছাত্রলীগ সভাপতি এমদাদুল হক মিলন প্রমুখ।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে মেয়েকে ধর্ষণ করলো বাবা, গ্রেপ্তারের পর স্বীকারোক্তি

সাইফুল ইসলাম সিফাত : চাঁদপুরের ফরিদগঞ্জে বাবা কতৃক নিজ মেয়েকে ধর্ষনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় …

vv