ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / এই নৌকা শেখ হাসিনার নৌকা, আপনারা জয়যুক্ত করুন : শাহরাস্তিতে দুলাল পাটোয়ারী

এই নৌকা শেখ হাসিনার নৌকা, আপনারা জয়যুক্ত করুন : শাহরাস্তিতে দুলাল পাটোয়ারী

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে মেহের দক্ষিণ ইউপির পরিষদ উপ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী মোঃ . রুহুল আমিন এর সমর্থনে এক পথসভা অনুষ্ঠিত হয়েছে ।
রবিবার বিকেলে (১৮ অক্টোবর) উপজেলার ভোলদিঘি কামিল মাদ্রাসা প্রাঙ্গণে এটি অনুষ্ঠিত হয়।
ইউপি আ’লীগের সভাপতি আক্তারুজ্জামান মেম্বারের সভাপতিত্বে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টুর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম দুলাল পাটোয়ারী।
তিনি তার বক্তব্যে বলেন, এই নৌকা স্বাধীনতার প্রতীক, এই নৌকা শেখ হাসিনার নৌকা, এই নৌকা উন্নয়নের নৌকা। আজ এ প্রবীণ রাজনীতিবিদ রুহুল আমিনের এ মার্কা নিয়ে আপনাদের দ্বারপ্রান্তে ভোট চাইতে এসেছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো মানুষ। আপনারা নৌকার বিজয় সুনিশ্চিত করলে, শেখ হাসিনা ও মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি তথা জেলা আওয়ামী লীগ পুরস্কৃত হবে। আর প্রবীণ রাজনীতিবিদ রুহুল আমিন জীবন সায়াহ্নে রাজনৈতিকভাবে মূল্যায়িত হবে। আর আপনাদের প্রয়াতঃ চেয়ারম্যান শফি আহমেদ মিন্টুর আত্মার শান্তি ও তার অসমাপ্ত কাজের সমাপ্তি হবে। আসুন আমরা ২০ তারিখের নির্বাচনে নৌকাকে সবাই জয়যুক্ত করে।
এছাড়াও পথসভায় নৌকা প্রতীকের সমর্থনে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আ’লীগের সহ-সভাপতি মতলব উত্তর উপজেলার সাবেক চেয়ারম্যান মনজুর আহমেদ জূয়েল, যুগ্ন সম্পাদক আহসানুল্লাহ আখন্দ, দপ্তর সম্পাদক, সাবেক শ্রমিক লীগের সভাপতি মোঃ শাহ আলম, শাহরাস্তি পৌর মেয়র আলহাজ্ব আব্দুল লতিফ, শাহরাস্তি উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, জেলা পরিষদ সদস্য তুহিন খান, জাতীয় পার্টির সভাপতি ও বিআরডিবির চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লা, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল, জাহাঙ্গীর মোঃ আদেল,উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক ও উপজেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক এডভোকেট ইলিয়াস মিন্টু প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবির, যুবলীগের আহ্বায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, যুবলীগের যুগ্ন আহবায়ক টামটা উত্তর ইউপি চেয়ারম্যান ওমর ফারুক দর্জি, টামটা দক্ষিণের চেয়ারম্যান জহিরুল আলম মানিক, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী জাহানারা ইমাম, উপজেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সম্পাদক জেড এম আনোয়ার, ছাত্রলীগ সভাপতি ইমদাদুল হক মিলন।
এছাড়া উপজেলার দশটি ইউপির আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক যুবলীগ ছাত্রলীগ ও এলাকার গণ্যমান্য ভোটার সমর্থক এবং বিশিষ্ট জন উপস্থিত ছিলেন।
Facebook Comments

Check Also

বিএনপি’র কেন্দ্রীয় নেতৃবৃন্দের সুস্থতা কামনায় চাঁদপুর জেলা যুবদলের মিলাদ ও দোয়া

এইচ.এম নিজাম : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক …

vv