ব্রেকিং নিউজঃ
Home / অর্থনীতি / ঋণ আদায়ে কৃষি ব্যাংক মাষ্টার বাজার শাখায় মহাক্যাম্প অনুষ্ঠিত
কৃষি ব্যাংক মাষ্টার বাজার শাখার মহাক্যাম্প অনুষ্ঠানের প্রধান অতিথিকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন শাখার ব্যবস্থাপক মোহাম্মদ আক্তারুজ্জামান পাটোয়ারী।

ঋণ আদায়ে কৃষি ব্যাংক মাষ্টার বাজার শাখায় মহাক্যাম্প অনুষ্ঠিত

মাসুদ হোসেন : প্রান্তিক পর্যায়ে কৃষকদের মাঝে প্রকাশ্যে ঋণ বিতরণ ও পূর্বে দেয়া ঋণ আদায়ের লক্ষে বাংলাদেশ কৃষি ব্যাংক চাঁদপুর অ লের মাষ্টার বাজার শাখায় বুধবার (৬ নভেম্বর) মহাক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ কৃষি ব্যাংক মাস্টার বাজার শাখার ব্যবস্থাপক মোহাম্মদ আক্তারুজ্জামান পাটোয়ারীর সভাপতিত্বে ও কর্মকর্তা মোঃ জাকির হোসেন বকাউলের পরিচালনায় মহাক্যাম্পে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর মূখ্য অ লের আ লিক ব্যবস্থাপক মোহাম্মদ হায়াত মাহমুদ খান।

তিনি তার বক্তব্যে বলেন, ঋণ গ্রহিতাদের ঋণ নেওয়ার ক্ষেত্রে যেন কোন দালাল খপ্পরে না পরার জন্য কৃষকদের কাছে অনুরোধ জানান। সেই সাথে কোন রকম হয়রানির শিকার থেকে বাঁচতে সরাসরি ব্যাংক শাখায় এসে ঋনের জন্য আবেদন করতেও বলেন প্রধান অতিথি।

প্রধান অতিথি ও অন্যান্য ব্যাংক কর্মকর্তারা ঋণ গ্রহিতাদেরকে ব্যাপক আনন্দঘন পরিবেশে তাদের বকেয়া ঋণ পরিশোধ করে নতুন ঋণ গ্রহণের জন্য সু-পরামর্শ দেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি ব্যাংক চাঁদপুর মূখ্য আ লিক কার্যালয়ের মূখ্য কর্মকর্তা মোঃ আব্দুল মালেক খান।

এসময় মাষ্টার বাজার শাখার দ্বিতীয় কর্মকর্তা মোঃ খায়রুল আলম, কর্মকর্তা (ক্যাশ) শাবনূর জাহান, অন্যান্য কর্মচারীবৃন্দসহ ঋণ গ্রহিতাগণ উপস্থিত ছিলেন। ঋণ বিতরণ ও ঋণ আদায়ের মহাক্যাম্পে সম্মানিত ঋণ গ্রহিতাদের কাছ থেকে প্রায় ১০ লাখ টাকা বকেয়া ঋণ আদায় করা হয়।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুর মূখ্য অ লের আ লিক ব্যবস্থাপক মোহাম্মদ হায়াত মাহমুদ খানকে মাষ্টার বাজার শাখার কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

Facebook Comments

Check Also

চাঁদপুর বাগদীতে ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখা উদ্বোধন

ফাহিম শাহরণি কৌশিক : প্রতিদিন সঞ্চয় করি সুখী সমৃদ্ধ জীবন গড়ি এই শ্লোগানকে সামনে রেখে চাঁদপুর …

vv