ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / উপ-নির্বাচন : নৌকা প্রতীকের পক্ষে প্রচারণায় শাহরাস্তি পৌরসভা মেয়র লতিফ

উপ-নির্বাচন : নৌকা প্রতীকের পক্ষে প্রচারণায় শাহরাস্তি পৌরসভা মেয়র লতিফ

স্বপন কর্মকার মিঠুন : মেহার দক্ষিন ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আগামী ২০ অক্টোবর ২০২০ ইং তারিখে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। আওয়ামীলীগের দলীয় মনোনীত নৌকা প্রতীক চেয়ারম্যান প্রার্থী মো. রুহুল আমিনের পক্ষে শাহরাস্তি পৌরসভা মেয়র হাজী আব্দুল লতিফ প্রচারণায় মাঠে নামেছেন।

শুক্রবার সন্ধ্যা ৬টায় মেয়র হাজী আব্দুল লতিফ মেহার দক্ষিণ ইউনিয়নের ৬,৮ ও ৯নং ওয়ার্ড দেবকরা বাজার, রাজাখাঁ বাজার এলাকায় নৌকা প্রতীক প্রার্থীর পক্ষে প্রচারনায় মাঠে নামে লিফলেট বিতরণ করেন। তিনি ওই সময় দেবকরা বাজার ও রাজাখাঁ বাজারে দু’টি পথ সভা করেন।

প্রধান অতিথি হিসেবে পথসভায় বক্তব্য দিতে গিয়ে বলেন, এই ইউনিয়নকে মডেল এবং ”গ্রাম হবে শহর” এর বাস্তবায়ন করতে হলে নৌকা প্রতীকের বিকল্প নাই। এই প্রতীক জাতির জনক বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামীলীগ আর স্বাধীনতার প্রতীক। মনে রাখবেন দেশ ও জনগনের ভাগ্যে উন্নয়নের প্রতীক। এই প্রতীকে আগামী ২০ অক্টোবর ভোট দিয়ে বিজয় করে উন্নয়নের ধার অব্যাহত রাখবেন।

এসময় পথসভায় ও লিফলেট বিতরণ কলে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও মেহার দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগে সভাপতি শাহরাস্তি প্রেসক্লব প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাডভোকেট মো. ইলিয়াছ মিন্টু, যুগ্ম সম্পাদক কামরুল হাসান, ইউপি ২নং ওয়ার্ড সদস্য মো. মফিজুল ইসলাম, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. আবুল কালাম, উপজেলা তাঁতীলীগের সাবেক সভাপতি মো. ইকবাল হোসেন প্রমুখ।

Facebook Comments

Check Also

শাহরাস্তি পৌর ৫নং ওয়ার্ডের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মবাষিকী পালিত

নোমান হোসেন আখন্দ : শাহরাস্তি পৌর ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে …

vv