ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / উপজেলার সার্বিক উন্নয়নের সংবাদপত্র ও সাংবাদিকদের ভূমিকা রয়েছে : উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আবদুর রশিদ মজুমদার

উপজেলার সার্বিক উন্নয়নের সংবাদপত্র ও সাংবাদিকদের ভূমিকা রয়েছে : উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আবদুর রশিদ মজুমদার

হাজীগঞ্জে সাংবাদিক কল্যাণ সমিতির ইফতার মাহফিলে

হাজীগঞ্জ উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির বার্ষিক দোয়া ও ইফতার মাহফিল এবং নব-নির্বাচিত কার্যকরি কমিটি (২০১৭-১৯) অভিষেক সম্পন্ন হয়েছে। শুক্রবার পশ্চিম বাজারস্থ একটি চাইনিজ রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আবদুর রশিধ মজুমদার।
তিনি বলেন, জেলার মধ্যে অন্যতম সমৃদ্ধশালী ও উন্নত উপজেলা হিসেবে দিন দিন এগিয়ে যাচ্ছে হাজীগঞ্জ উপজেলা। এই উপজেলার সার্বিক উন্নয়নের বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবন্দ, প্রশাসনসহ সংবাদপত্র ও সাংবাদিকদের ভূমিকা রয়েছে। আর তা সম্ভব হয়েছে উপজেলায় কর্মরত সাংবাদিকদের ঐক্যবদ্ধতা কারনে।
তিনি আরো বলেন, উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তোলতে সাংবাদিকদের আরো বেশী ভূমিকা রাখতে হবে। সবার সম্মিলিত ও ঐক্যবদ্ধ প্রচেষ্ঠায় হাজীগঞ্জ আরো বেশী সমৃদ্ধশালী ও শান্তিপূর্ন উপজেলা হিসেবে পরিচিতি লাভ করবে। আমাদের সবার মাঝে পজিটিভ ধারনা রাখতে হবে এবং নিজেদেরকে এগিয়ে নিতে হবে। নিজেরা এগিয়ে গেলে সমাজ এগিয়ে যাবে। আর সমাজ এগিয়ে গেলে উপজেলা তথা দেশ এগিয়ে যাবে।
হাজীগঞ্জ উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি ও নতুনেরডাক পত্রিকার সম্পাদক মহিউদ্দিন আল আজাদের সভাপতিত্বে ইফতার মাহফিল ও অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহবুবুল আলম মজুমদার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী মোঃ মাইনুদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোজাম্মেল হোসেন মজুমদার পরান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব হারুন অর রশিদ মজুমদার, থানা অফিসার ইনর্চাজ মোহাং জাবেদুল ইসলাম বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি রোটা. আহসান হাবিব অরুন, সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন।

হাজীগঞ্জ উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক খন্দকার আরিফ ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ হাবীব উল্যাহ্’র যৌথ পরিচালনায় আরো বক্তব্য রাখেন, শহর আওয়ামীলীগের সহ-সভাপতি জাকির হোসেন মোহন, হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ইকবালুজ্জামান ফারুক, আলী আশরাফ দুলাল, মাহবুবুল আলম চুননু, প্রেসক্লাব সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, সিনিয়র সহ-সভাপতি কামরুজ্জামান টুটুল, সাধারণ সম্পাদক খাজা সাফিউল বাসার রুজমন, উপজেলা বিএনপি নেতা আবু সুফিয়ান রানা, নাদিম উল্যাহ্ নাদিম, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আবু সায়েম মিয়াজী প্রমূখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের খতিব মুফতি আব্দুর রউফ।
এ সময় উপস্থিত ছিলেন, থানা অফিসার ইনর্চাজ (তদন্ত) মোহাম্মদ হুমায়ুন কবির, বড়কুল পশ্চিম ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মনির হোসেন গাজী, শহর আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব কবির হোসেন কাজী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাসুদ ইকবাল, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ও হাজীগঞ্জ উপজেলা যুবলীগের সম্মানীত সদস্য নাহিদুল ইসলাম সোহেল, উপজেলা কাজী সমিতির সভাপতি আলহাজ্ব কাজী মোঃ মোশারফ হোসেন মিন্টু, বাজার ব্যবসায়ী সমিতির দপ্তর সম্পাদক জামাল হোসেন মুজমদার, শিল্প বিষয়ক সম্পাদক মাসুদ হোসেন, শহর ছাত্রলীগের সভাপতি জাকির হোসেন সোহেল, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মোঃ নাছির উদ্দিন, অর্থ বিষয়ক সম্পাদক মুনছুর আহমেদ বিপ্লব, দপ্তর সম্পাদক পাপ্পু মাহমুদসহ বিভিন্ন রাজনৈতিক দল, প্রশাসন, প্রেসক্লাব, বাজার ব্যবসায়ী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান।
অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন, উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির সহ-সভাপতি মেহেদী হাছান, রেজাউল করিম নয়ন, যুগ্ম সাধারণ সম্পাক গাজী মহিনউদ্দিন, অমর দাস, অর্থ সম্পাদক শাখাওয়াত হোসেন শামীম, দপ্তর ও প্রচার সম্পাদক জাহিদ হাসান, ধর্ম ও ত্রাণ বিষয়ক সম্পাদক আবু তাহের মেজবাহ, কার্যকরি সদস্য হাবিবুর রহমান, এস.এম চিশতী, কাজী মোরশেদ আলম, জাকির হোসেন লিটন, মোঃ সাইফুল ইসলাম, নজরুল ইসলাম জসিম, খোরশেদ আলম, সদস্য সুজন দাসসহ অন্যান্য সদস্যবৃন্দ।

প্রতিবেদন: জহিরুল ইসলাম জয়

Facebook Comments

Check Also

হাজীগঞ্জের বদরপুর জামে মসজিদ ভাঙ্গার প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জ পৌরসভাধীন ৭নং ওয়ার্ড (টোরাগড়-বদরপুর) এর বদরপুর গ্রামের বদরপুর জামে মসজিদ ভাঙ্গার …

vv