ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / উন্নয়নের দিক বিবেচনা করে আবারও নৌকা মার্কায় ভোট দিন : মায়া
মতলব দক্ষিণের নারায়ণপুর ইউনিয়নে উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছেন ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি।

উন্নয়নের দিক বিবেচনা করে আবারও নৌকা মার্কায় ভোট দিন : মায়া

মোজাম্মেল প্রধান হাসিব : দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, বিএনপি আগামী নির্বাচনে না আসলে মুসলিমলীগের মতো তাদের খুজেঁ পাওয়া যাবেনা।

গত ৪ মে বিকেলে মতলব দক্ষিণ উপজেলার পয়ালী কেবিএম উচ্চ বিদ্যালয় মাঠে নারায়ণপুর ইউনিয়ন উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন আগামী নির্বাচন হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে। শেখ হাসিনা তথা আওয়ামীলী সরকার সারাদেশে যে উন্নয়ন করেছে ইনশাআল্লাহ সে উন্নয়নের দিক বিবেচনা করে আবারও নৌকা মার্কায় ভোট দিবেন এবং চতুর্থ বারের মতো সরকার গঠন করবে। নৌকা ছাড়া দেশের উন্নয়ন হয় না। দেশে এমন কোন এলাকা নেই যেখানে উন্নয়নের ছোয়া লাগেনি।

বিদ্যুৎ, ব্রীজ, কালভার্ট, স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা, মন্দির সহ সকল বিভাগে উন্নয়ন করেছে এ সরকার। তিনি আরোও বলেন নারায়ণপুর ইউনিয়নে উন্নয়ন মূলক কোন কাজ বাকি থাকলে সেগুলো আগামী নির্বাচনের পূর্বেই তা সমাপ্ত করা হবে। দূর্যোগ আবহাওয়া উপেক্ষা করে ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চল থেকে মা-বোনদের স্বঃতফুর্ত উপস্থিতি প্রমান করে এই ইউনিয়নে আওয়ামীলীগের ঘাটি।

উন্নয়ন সমাবেশের সভাপতি নারায়ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল মোস্তফা তালুকদার বিগতদিনের এবং চলমান উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরেন। ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন সরকারের উপস্থাপনায় বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এএইচএম গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহম্মেদ, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দীপু, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষী রাণী দাস তারা, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসমা আক্তার আখিঁ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেওয়ান শওকত আলী বাদল, উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ জহির সরকার, যুগ্ম আহ্বায়ক চন্দন সাহা, নারায়ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বজলুর রশিদ মজুমদার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক শ্যামল চন্দ্র দাস, মতলব পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হোসাইন মোঃ কচি, নারায়ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রাশেদ খান, আ’লীগ নেতা সাখাওয়াত হোসেন প্রধান, নারায়ণপুর ইউনিয়ন যুবলীগ নেতা কামরুজ্জামান কাকন, জাহিদ খান বাবু, আসিফ ইকবাল ডন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তাহেরুল ইসলাম সাদ্দাম, সহ-সভাপতি শফিকুল ইসলাম মৃধা, সাধারণ সম্পাদক সাকিবুল হাসান, সাংগঠনিক সম্পাদক কাউছার আলম পান্না প্রমুখ।

ইউনিয়নের ৯টি ওয়ার্ড থেকে ব্যানার ও ফেস্টুন নিয়ে নারী-পুরুষ মিছিল নিয়ে সমাবেশে যোগদান করেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে ফের এমভি আবে জমজমের কেবিনে অজ্ঞাত তরুণীর লাশ

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ এমভি আব-এ জমজম এর ২য় তলার স্টাফ …

vv