ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / উন্নয়নের ছোঁয়া লাগেনি কচুয়ার খিড্ডা-বরুচর সড়কে, উল্টো বেড়েছে দুর্ভোগ

উন্নয়নের ছোঁয়া লাগেনি কচুয়ার খিড্ডা-বরুচর সড়কে, উল্টো বেড়েছে দুর্ভোগ

মো. মেহেদী হাসান : চাঁদপুরের কচুয়া উপজেলার ৬নং কচুয়া উত্তর ইউনিয়নের খিড্ডা-বরুচর কাঁচা সড়কটির ৪ কিলোমিটার অংশে উন্নয়নের ছোয়া লাগেনি গত ৫ বছর। ফলে বেড়েছে জন দুর্ভোগ।

গুরুত্বপূর্ণ এ সড়কদিয়ে প্রতিদিন সহস্রাধিক লোকজন চলাচল করে। কোমলমতী শিক্ষার্থীরা সড়কটি ব্যবহার করে প্রতিদিন স্কুল, কলেজ ও মাদ্রাসায় যাতায়াত করে। গ্রীষ্মকাল ও শীতকালে রাস্তাটি দিয়ে কোন রকম চলাচল করা গেলেও বর্ষাকালে বৃষ্টির পানি জমে এবং সড়কটির মাটির নরম হয়ে কাদায় পরিনত হলে সড়কটি ব্যবহারের অনুপযোগী হয়ে পরে।

গত কয়েকদিনের বৃষ্টিতে সড়কটির বিভিন্ন অংশে কাদা জমে সড়কটি দিয়ে লোকজনের চলাচল ব্যাহত হচ্ছে। যার ফলে স্থানীয় কৃষক ও ব্যবসায়ীরা পন্য পরিবহনে দু:চিন্তায় রয়েছে। সড়কটি খিড্ডা বাজার থেকে বরুচর চান্দিনা উপজেলার নবাবপুর বাজারের সাথে মিলিত হয়েছে।

স্থানীয়রা এ সড়কটি দ্রুত পাকাকরণের পাশাপাশি বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম সড়ক নামে নামকরণ করার দাবি জানান।

স্থানীয়রা সড়কটি দ্রুত পাকা করে তাদের এ ভোগান্তি থেকে মুক্তি দেওয়ার জন্য স্থানীয় সংসদ ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান শিশির, উপজেলা নির্বাহী অফিসার দিপায়ন দাস শুভ, উপজেলা প্রকৌশলী সৈয়দ জাকির হোসেন এবং স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী জহিরুল ইসলাম জাহাঙ্গীরসহ সংশ্লিষ্ট কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে শিশু আনিসার দাদীর সঙ্গে গিয়ে দাদার মাছের খামারে মৃত্যু

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে শিশু আনিসা আক্তার নামে ১৮ মাসের এক শিশু দাদীর …

vv