ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / উদীয়মান প্রজন্মের উদ্যোগে শীতবস্ত্র ও সেলাই মেশিন বিতরণ
স্বেচ্ছাসেবী সংগঠন উদীয়মান প্রজন্মের উদ্যোগে শীতার্তদের শীতবস্ত্র বিতরণ করা হয়।

উদীয়মান প্রজন্মের উদ্যোগে শীতবস্ত্র ও সেলাই মেশিন বিতরণ

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে স্বেচ্ছাসেবী সংগঠন উদীয়মান প্রজন্মের উদ্যোগে শীতার্তদের শীতবস্ত্র কম্বল ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

শুক্রবার প্রথম ধাপে সদর উপজেলার নানুপুর উচ্চ বিদ্যালয় হলরুমে কম্বল বিতরণ করেন ও সেলাই মেশিন বিতরণ করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আবদুল্লাহ আল মাহমুদ জামান।

এদিকে শনিবার দ্বিতীয়ধাপে ফরিদগঞ্জ উপজেলার ৭নং পাইকপাড়া উত্তর ইউনিয়নের বিষুরবন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শীতার্তদের শীতবস্ত্র বিতরণ করেন উদীয়মান প্রজন্ম সংগঠনের নেতৃবৃন্দরা। সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই নিজস্ব তহলবিল থেকে অসহায়, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের সহযোগিতা এবং স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করে আসছে। এবার সংগঠনকে বিভিন্ন ভাবে সহযোগিতায় ছিলেন ফ্লাই এভিয়েশন ইন্টার ন্যাশনাল।

শনিবার দ্বিতীয়ধাপপে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সংগঠনের সভাপতি নাছির হোসেন রাজুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা বাবু আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৭নং পাইকপাড়া উত্তর ইউনিয়নের ইউপি সদস্য আব্দুল মজিদ পাটওয়ারী, সংগঠনের সাধারণ সম্পাদক রুবেল হোসাইল, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক রণবীর তন্ময়, সমাজসেবক জসিম মিজি, জিয়াউর রহমান সোহাগ।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, সকল ক্ষেত্রে মানুষ মানুষের জন্য কাজ করতে হয়। মানবতা যে কোন কাজেই প্রমান করা যায়। শুধু যে সংগঠন করলেই সামাজিক কাজ করতে হবে, এমটা নয়। প্রত্যেকে নিজের স্থান থেকে সামাজিক কাজ করা যায়। আসুন আমরা সকলে মিলে নিেেজদের স্থান থেকে মানুষের সেবায় এগিয়ে আসি।

সংগঠনের পরিকল্পনা বিষয়ক সম্পাদক ফখরুল ইসলামের পরিচালনায় উপস্থিত ছিলেন, সংগঠনের সদস্য মমিন গাজী, রবিউল ঢালী, রফিকুল ইসলাম, আনিছুর রহমানসহ এলাকার অন্যান্য অতিথিবৃন্দ। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রায় শতাধিক শীতার্তদের শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

Facebook Comments

Check Also

চাঁদপুর জেলা আওয়ামীলীগ অফিস সহকারী বাদল গাজী গুরুতর অসুস্থ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ের অফিস সহকারী ও জেলা ছাত্র কল্যান ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক …

vv