ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / উত্তর শাহ্তলী যোবাইদা বালক সপ্রাবি’র পুরস্কার বিতরণ
২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানে প্রধান অতিথি বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ।

উত্তর শাহ্তলী যোবাইদা বালক সপ্রাবি’র পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১৬ অক্টোবর (বুধবার) সকাল ১০টায় বিদ্যালয় মিলনায়তনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক মো: দিদার হোসেন মিজির পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

প্রধান অতিথি বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী তার বক্তব্যে বলেন, শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধূলাও করতে হবে। খেলাধূলা শিক্ষার একটি অংশ। আমি চাই বিদ্যালয়ে বিগত দিনে যে ফলাফল হয়েছে তা ধরে রাখতে হবে, পাশাপাশি খেলাধূলার চর্চাও করতে হবে। যে কোন প্রতিষ্ঠানের মুল ভিত্তি হচ্ছে ফলাফল। তাই ভালো ফলাফল অর্জন করতে হবে।

তিনি আরও বলেন, শিক্ষার পাশাপাশি যেমন খেলাধুলাও প্রয়োজন, তেমনি নৈতিকতা প্রয়োজন। তাই তোমাদের পড়ালেখার পাশাপাশি নৈতিকতা শিখতে হবে। শুধু শিক্ষা অর্জন করলে হবেনা । মানুষের মধ্যে মানবতাবোধকে জাগ্রত করতে হবে। আমাদের সকলকে মানুষের প্রতি মানবিক হতে হবে। দেশ প্রেম থাকতে হবে।

তিনি আরও বলেন, এ প্রতিষ্ঠানে পড়ালেখার মান অনেক ভালো। ফলাফলও সন্তোষজনক। প্রধান শিক্ষকের নেতৃত্বে প্রতিষ্ঠানের শিক্ষার মান বৃদ্ধি পাচ্ছে। তাই সমাপনী পরীক্ষা তোমরা ভালো রেজাল্ট করে প্রতিষ্ঠানের সুনাম বৃদ্ধি করতে হবে। যারা খেলায় বিজয়ী হয়েছে তাদেরকে অভিনন্দন আর যারা বিজয়ী হওনি তারা আগামীতে বিজয়ী হওয়ার জন্য চেষ্টা করতে হবে। সর্বোপরি ভালো মানুষ হতে হবে। তোমরা যারা সমাপনী পরীক্ষার্থী তোমরা ভালোভাবে পরীক্ষা দিবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শাহতলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন, জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ, বিশিষ্ট সমাজসেবক ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রধান সম্পাদক এম. আই মমিন খান।

অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো: শাহাদাৎ হোসেন, মধ্য শাহতলী কাদেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোসা: তহমিনা আক্তার, সিনিয়র সহকারি শিক্ষিকা ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সহ-সভাপতি ফাহিমা জাহান, যুবলীগ নেতা মো: আবুল কাশেম কারী।

এ সময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা শাহিনা আক্তার, সহকারি শিক্ষিকা নাজিয়া মাহবুব, সহকারি শিক্ষিকা তানজিনা খানম, সহকারি শিক্ষক মো: কবির হোসেন চৌধুরী,সাংবাদিক মোঃ আব্দুল্লাহ শাকুর, অভিভাবক সিদ্দিকুর রহমান পাটওয়ারী।

অনুষ্ঠানে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানে প্রধান অতিথি বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, বিশেষ অতিথি শাহতলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন, জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মোঃ হারুন-অর রশিদ, বিশিষ্ট সমাজসেবক ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রধান সম্পাদক এম. আই. মমিন খানসহ অন্যান্য অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন, ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবুল কালাম আজাদ। তিনি বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

Facebook Comments

Check Also

মতলব উত্তরে মিড ডে মিল উদ্বোধন

মনিরুল ইসলাম মানির : চাঁদপুরের মতলব উত্তরের ১০৪নং ছোট চরকালিয়া সরকারী প্রাথমিক বিদদ্যালয়ে ‘মিড ডে মিল’-এর …

vv