ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / ঈদের পূর্বে করোনা ক্ষতিগ্রস্ত যুবক ও শ্রমিকদের ভাতা প্রদান করতে হবে : ইসলামী যুব আন্দোলন

ঈদের পূর্বে করোনা ক্ষতিগ্রস্ত যুবক ও শ্রমিকদের ভাতা প্রদান করতে হবে : ইসলামী যুব আন্দোলন

নিজস্ব প্রতিবেদক : বৈশ্বিক করোনা মহামারীতে অসহায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ইসলামী যুব আন্দোলন চাঁদপুর জেলা শাখার পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
রবিবার ৯মে সকালে ইসলামী যুব আন্দোলন এর জেলা কার্যালয় থেকে দলীয় নেতা কর্মীদের মাধ্যমে অসহায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঈদ সামগ্রী পৌঁছে দেয়া হয়।
ঈদ সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, জেলা যুব আন্দোলনের সভাপতি মাওলানা হেলাল আহমাদ, সহ-সভাপতি এ কে মোখতার হোসাইন, সাধারণ সম্পাদক এইচ এম নিজাম, সাংগঠনিক সম্পাদক নেছার উদ্দিন, অর্থ সম্পাদক মাওলানা আলাউদ্দিন জামালি, প্রকাশনা সম্পাদক শাহীন খান, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আব্দুল গাফফার সহ দায়িত্বশীলবৃন্দ।
এসময় জেলা ইসলামী যুব আন্দোলনের সভাপতি মাওলানা হেলাল আহমাদ বলেন, করোনার দ্বিতীয় ঢেউ নিয়ন্ত্রনে সরকার ঘোষিত লকডাউনে দেশে লক্ষ লক্ষ শ্রমিক চাকুরি হারিয়ে মানবেতর জীবনযাপন করছে। তারা প্রকৃতার্থে অসহায় না হলেও চাকুরি হারিয়ে আর্থিক অনাটনের শিকার হচ্ছে। অথচ সরকার তাদের নিয়ে কোন পরিকল্পনা না করেই স্তরে স্তরে লকডাউনের সময় সীমা বাড়াচ্ছে। আবার দেশে বিদ্যমান বেকার যুবকদের অবস্থাও খুব করুণ হচ্ছে। আর তাই ঈদুল ফিতরের পূর্বে করোনা মহামারীতে আর্থিক ক্ষতিগ্রস্ত যুবক ও শ্রমিকদের সরকারী তহবিল থেকে সম্মানি ভাতা প্রদান করতে হবে।’
তিনি আরো বলেন, সমাজের বিত্তবান ব্যক্তিরা যার যার সামর্থ্য অনুযায়ী অসহায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সহায়তা প্রদান করা আমাদের নৈতিক দায়িত্ব।
Facebook Comments

Check Also

ফ্রি-ফায়ার গেমে আসক্ত ফরিদগঞ্জে কিশোর ও যুবসমাজ

এস এম ইকবাল : মহামারি করোনাভাইরাসের কারণে শিক্ষা প্রতিষ্ঠানগুলো দীর্ঘমেয়াদী বন্ধের কবলে পড়েছে। এ অবস্থায় ফরিদগঞ্জ …

Shares
vv