ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / ঈদুল আযহার নামাজে স্বাস্থ্যবিধি মানতে বিভিন্ন মসজিদে ইউপি চেয়ারম্যানের মাস্ক বিতরণ

ঈদুল আযহার নামাজে স্বাস্থ্যবিধি মানতে বিভিন্ন মসজিদে ইউপি চেয়ারম্যানের মাস্ক বিতরণ

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আল মামুন পাটওয়ারীর উদ্যোগে করোনা সংক্রমণ রোধে সাধারণ লোকজনের সচেতনতায় পবিত্র ঈদ-উল আযহার নামাজসহ মসজিদে পাঁচ ওয়াক্ত নামাজে আগত মুসল্লিদের স্বাস্থ্যবিধি মেনে চলতে মাস্ক বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (২০ জুলাই) সন্ধ্যায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউনিয়নের বিভিন্ন মসজিদ ও ঈদগাহ কমিটির হাতে দেড় হাজার মাস্ক তুলে দেন ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ আল মামুন পাটওয়ারী।
ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী জানান, দেশে আবারও করোনায় প্রাদুর্ভাব দেখা দিচ্ছে। সেই হিসেবে চাঁদপুরেও শহর ছাড়িয়ে গ্রামে ক্রমান্বয়ে বাড়তে শুরু করছে এ ভাইরাসটি। তাই এখনই আমাদের সবাইকে নিজে থেকেই সচেতন হতে হবে।
সকল নিয়ম মেনে চলাসহ বাহিরে বের হলেই মাস্ক পরিধান করে বের হতে হবে। সাধারণ লোকদের সচেতনতা বৃদ্ধির লক্ষে রামপুর ইউনিয়ন পরিষদ এ উদ্যোগ নিয়েছে। এ কার্যক্রম চলমান থাকবে বলেও তিনি জানান।
তিনি পবিত্র ঈদুল আযহার নামাজসহ পাঁচ ওয়াক্ত নামাজ স্বাস্থ্যবিধি মেনে আদায় করা ও কোরবানির বর্জ্য নির্দিষ্ট স্থানে ফেলার জন্য পুরো ইউনিয়নে মাইকিং করে জনসাধারণকে সচেতন হওয়ার আহবান জানান। এসময় রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুন্নবী সোহেল, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
Facebook Comments

Check Also

মৃত্যুর আগে সেলিম ফিরতে চান চাঁদপুরের আপনজনদের কাছে

নিজস্ব প্রতিনিধি : ৪০ বছর আগে যখন বাড়ি থেকে বেরিয়ে যান সেলিম মিয়া, তখন সবেমাত্র ম্যাট্রিক …

Shares
vv