ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / ই, হক কোচিং কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত
ই, হক কোচিং সেন্টারে এসএসসি ২০১৮ সালের ৪ পর্বের মডেল টেস্টে কম্পিউটার বিজয়ী সাদমান আহমেদ রাফিদ এর হাতে উপহার তুলে দিচ্ছেন অতিথিবৃন্দ।

ই, হক কোচিং কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত

সাইদ হোসেন অপু : চাঁদপুর শহরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ই, হক কোচিং সেন্টারের আয়োজনে এস,এস,সি-২০১৮ সালের পরীক্ষার্থীদের বিদায় ও কৃতি ছাত্র ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠান। আনন্দঘন উৎসবমুখর পরিবেশে গতকাল ২৬ জানুয়ারী শুক্রবার বিকেলে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনের অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রির সিনিয়র সহ সভাপতি সুভাষ চন্দ্র রায়। তিনি ই,হক কোচিং সেন্টারের অভূতপূর্ব আয়োজনে এবং ছাত্র ছাত্রী-সহ অভিভাবকদের ব্যাপক উপস্থিতিকে স্বাগত জানিয়ে বলেন আজকের এই বিশাল উপস্থিতি প্রমাণ করে চাঁদপুর শহরে ছাত্র ছাত্রী সহ অভিভাবক মহলে ই,হক কোচিং সেন্টার কতটা বিশ্বাস যোগ্যতা অর্জন করেছে। এর আগে বেলা ২টায় ই, হক কোচিং কার্যালয়ে পরীক্ষার্থীদের ভালো ফলাফল কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

ই,হক কোচিং চাঁদপুর শাখার প্রতিষ্ঠাতা ও পরিচালক ডি.কে. মৃনালের সভাপতিত্বে, ই,হক কোচিং এর শিক্ষক রনি দত্ত ও সারোয়ার মোর্শেদ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুরান বাজার কলেজের প্রাক্তন শিক্ষক আমিনুল আলম পাটওয়ারী, পুরান বাজার গার্লস স্কুলের প্রাক্তন শিক্ষিকা কল্পনা সরকার এবং শওকত আলী।

অভিভাবকের পক্ষে বক্তব্য রাখেন রাবেয়া আক্তার, ইলিয়াস আলী, অন্যদের মাঝে উপস্থিত ছিলেন চাঁদপুর কণ্ঠের ম্যানেজার সেলিম রেজা,কামরাঙ্গা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আলি হোসেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত পাঠ করেন সাদমান আহম্মেদ রাফিদ, গীতা পাঠ করেন কুহেলিকা চক্রবর্তী। শিক্ষদের মধ্যে উপস্থিত ছিলেন ডি.কে. মৃদুল, ফাতেমা অর্পি, সানজিদা নাছরিন রুপাই, সালমা আক্তার, সাদিয়া আলম, অনিক সাহা, হৃদয় হোসেন, দেবাশিষ ভঞ্জ, রাহিমা সুলতানা, ইসরাত জাহান ইলমা, সজল দাস।

সংবর্ধনা অনুষ্ঠানে ১৩০জন শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়। ২০১৭ সালের সেরা মায়েরা হলেন সুফিয়া বেগম, মর্জিনা বেগম, রাহিমা বেগম, রাবেয়া আক্তার, ফাতেমা ফিরোজ, লুবনা বেগম, জলি দাস, ইসমত আরা, জাহানারা বেগম।

শেষ পর্বে এস,এস,সি-২০১৮ সালের চার পর্বের প্রায় ৪০০০ নম্বরের ফলাফল প্রকাশ করা হয়। ফলাফলে ২৬৮০ নম্বর পেয়ে সাদমান আহম্মেদ রাফিদ এ বছরের কম্পিউটার জিতে নেয়।

Facebook Comments

Check Also

চাঁদপুর শহরে ভোর রাতে বসতঘরে দুর্বৃত্তদের আগুন

স্টাফ রিপোর্টার : চাঁদপুর পৌর এলাকার ১২নং ওয়ার্ডের ট্রাক রোড গাজী সড়কের একটি বাড়িতে ভোর রাতে …

vv