ব্রেকিং নিউজঃ
Home / টকশো / ইসলামী বক্তা আবু ত্ব-হার সন্ধান চেয়ে কণ্ঠশিল্পী আসিফের আবেগঘন স্ট্যাটাস

ইসলামী বক্তা আবু ত্ব-হার সন্ধান চেয়ে কণ্ঠশিল্পী আসিফের আবেগঘন স্ট্যাটাস

মাসুদ হোসেন : গত ১০ জুন বৃহস্পতিবার নিখোঁজ হওয়া ইসলামী বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনানের সন্ধান চেয়ে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর।

বৃহস্পতিবার (১৭ জুন) সকালে নিজের ভেরিফাইড ফেজবুক পেজে তিনি লিখেন, আবু ত্বহা মুহাম্মদ আদনান সাহেবকে আমি চিনিনা। কখনো ওনার নাম শুনিনি, এটা হয়তো আমার অজ্ঞতা। ত্ব-হাকে নিয়ে আফিস আকবরের ফেসবুক স্ট্যাটাসটি “প্রিয় পোস্ট” পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো-

আবু ত্বহা মুহাম্মদ আদনান সাহেবকে আমি চিনিনা। কখনো উনার নাম শুনিনি, এটা হয়তো আমার অজ্ঞতা। নিউজে দেখলাম তিনি একজন মেধাবী তরুন ক্রিকেটার ছিলেন। আগে গীটারও বাজাতেন টুকটাক। এক সময় ইসলামের পথে নিজেকে উজাড় করে দিয়ে একজন তরুন ইসলামী বক্তা হয়ে উঠেন। গত ছয়দিন যাবত তিনি নিখোঁজ। মিডিয়ায় আদনান সাহেবের স্ত্রী’র বক্তব্য শুনে মনটা খুব খারাপ হয়ে গেলো। একজন স্ত্রী হিসেবে ভদ্রমহিলা শুধু তার স্বামীর সন্ধান চান। আদনান সাহেব রাষ্ট্রবিরোধী কোন কাজ করে থাকলে সেটারও বিচার চান। প্রয়োজনে দেশ ছেড়ে চলে যাবার কথাও বলেছেন।

জন্ম থেকে এসব দেখেই যাচ্ছি শুধু। আমার আর বাংলাদেশের বয়স সমান। মানুষ হারিয়ে যাওয়া অনেক কষ্টের। একটা স্বাধীন দেশে এ ধরনের অনিয়ম মানা খুবই কষ্টকর। মাঝে মধ্যে নিজেও ভাবি কখন যে উধাও হয়ে যাই। একটা সাধারন গৃহপালিত প্রানী হারিয়ে গেলেও অনেক এলোমেলো হয়ে যায় মন। সেখানে জ্বলজ্যান্ত মানুষ হারিয়ে গেলে পরিবারের যন্ত্রনা কি হতে পারে সেটা সহজেই অনুমেয়। আধুনিক প্রযুক্তির যুগে এ ধরনের নিখোঁজ হওয়া ভিকটিমদের ব্যাপারে দেশের আইন শৃঙ্খলা বাহিনী যথেষ্ট স্মার্ট। আশা করি প্রশাসন আবু ত্বহা মুহাম্মদ আদনানের সন্ধান পাবেন এবং তিনিও তার পরিবারে কাছে ফিরে যেতে পারবেন।

একজন খেলোয়াড় ও সঙ্গীতপ্রেমী সব জাগতিক খায়েস ছেড়ে ইসলামের খেদমতে নিজের জীবন উৎস্বর্গ করেছেন। সংস্কৃতিমনা মানুষ যত কিছুই করুক না কেন কখনো নৃশংস হতে পারেনা, মানুষ খুন করতে পারেনা। শুধু আদনান সাহেব নয়, এই ধরনের ঘটনা যেন কখনোই না ঘটে সে বিষয়ে সামাজিক রাজনৈতিক এবং রাষ্ট্রীয় সচেতনতা খুব প্রয়োজন। আবু ত্বহা মুহাম্মদ আদনান এবং তাঁর নিখোঁজ সঙ্গীরা সহিসালামত আমাদের মাঝে ফিরে আসুন, এই দোয়া করি, রাষ্ট্রের কাছেও দাবী রইলো। মহান আল্লাহ তাদের পরিবারকে ধৈর্য্য ধরার শক্তি দিন। আমীন…

Facebook Comments

Check Also

মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল এর বিরুদ্ধে সামাজিক …

Shares
vv