ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / ইসলামী আন্দোলন নেতা বীর মুক্তিযোদ্ধা সুলতান আহমাদের ইন্তেকাল

ইসলামী আন্দোলন নেতা বীর মুক্তিযোদ্ধা সুলতান আহমাদের ইন্তেকাল

জেলা ইসলামী আন্দোলনের শোক প্রকাশ

ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার সাবেক সহ-সভাপতি, প্রবীণ রাজনীতিবীদ আলহাজ সুলতান আহমাদ ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।
আজ ১৭ মে সোমবার সকাল ৯টায় বার্ধ্যকজনিত কারণে চাঁদপুর সদর উপজেলার বালিয়া বাজারস্থ নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন ।
মৃত্যুকালে তার বয়স ৭১ বছর তিনি ৩ ছেলে ২ মেয়ে স্ত্রীসহ অনেক আত্মীয়স্বজন রেখে যান।
জেলার এই সাবেক প্রবীণ নেতার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা সভাপতি শেখ মোঃ জয়নাল আবদিন, সহ-সভাপতি হাফেজ মাওলানা মুহাম্মদ মাকসুদুর রহমান ও সেক্রেটারি মাওলানা ইয়াসিন রাশেদসানী।শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, আলহাজ সুলতান আহমাদ দীনের এক মর্দে মুজাহিদ ছিলেন। মৃত্যুর পূর্ব পর্যন্ত তিনি ইসলাম, দেশ ও মানবতার কল্যাণে যে অসামান্য অবদান রেখেছেন তা অনুসরণীয় হয়ে থাকবে।মরহুমের ইন্তেকালে জাতি একজন সত্যিকারের দেশপ্রেমিক ও ইসলামের সৈনিককে হারালো।
সকাল ৯টায় ইন্তেকালের খবর শুনে জেলা সহ-সভাপতি মাওলানা মাকসুদুর রহমানের নেতৃত্বে সেখানে ছুটে যান জেলা প্রতিনিধিদল এবং মরহুমের গোসলসহ কাফন-দাফনের তদারকি করেন ও শোকাহত পরিবারকে শান্তনা দেন।
বাদ জোহর বালিয়া বাজার জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজাপূর্ব সংক্ষিপ্ত আলোচনা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় নেতা মাওলানা মকবুল হোসাইন, খেলাফত মজলিসের জেলা সভাপতি মাওলানা লিয়াকত হোসাইন  প্রমুখ।
উল্লেখ্য যে, মরহুম সুলতান আহমাদ  দীর্ঘদিন অসুস্থ থাকলেও পুরো রমজান মাস সুস্থতার সাথে সিয়াম সাধনা করেছেন এবং শেষ দশদিন ইতেকাফও করেছেন। গতকাল ৬ রোজার শুরু করেছেন, আজ ২য় রোজা রেখেছেন এবং ফজর নামাজও জামাতে আদায় করেছেন।
আলহাজ সুলতান আহমাদের ইন্তেকালের সংবাদ ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
Facebook Comments

Check Also

মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল এর বিরুদ্ধে সামাজিক …

Shares
vv