ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / ইলশেপাড় পত্রিকাটি চাঁদপুরের সিকি কোটি মানুষের কল্যাণের কথা বলে
বুধবার বিকালে দৈনিক ইলশেপাড়ের একযুগ পূর্তি উৎসব উপলক্ষে ফরিদগঞ্জ ব্যুরোর আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখছেন পৌর মেয়র মাহফুজুল হক।

ইলশেপাড় পত্রিকাটি চাঁদপুরের সিকি কোটি মানুষের কল্যাণের কথা বলে

আনিছুর রহমান সুজন : চাঁদপুর জেলার সিকি কোটি মানুষের প্রাণের স্পন্দন দৈনিক ইলশেপাড়ের একযুগ পুর্তি ও ১৩ বছরের পদার্পণ উৎসব উপলক্ষে ফরিদগঞ্জ ব্যুারো কর্তৃক আলোচনা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

বুধবার (৬ জুন) বিকালে আয়োজিত ফরিদগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পৌর মেয়র মাহফুজুল হক বলেন, ইলশেপাড় আমার অত্যন্ত প্রিয় একটি পত্রিকা। পত্রিকাটি সব সময় মানব কল্যাণের কথা বলে।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজে চাঁদপুরের যে সংবাদপত্রগুলো কাজ করে যাচ্ছে তার মধ্যে দৈনিক ইলশেপাড় অন্যতম। বর্তমান সরকার সংবাদপত্রের যে স্বাধীনতা দিয়েছেন তা বাংলাদেশের ইতিহাসে নজির স্থাপন করেছে। অবাধ ও মুক্ত সংবাদপত্রের কারণে দেশের গনতন্ত্র ও উন্নয়ণ আজ একই ধারায় চলছে। তাই দেশের এই উন্নয়ণের অগ্রযাত্রাকে ধরে রাখার জন্য সাংবাদিকসহ সুশীল সমাজের সকলকে ঐক্যবদ্ধ হয়ে আবারোও শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনতে হবে। চাঁদপুর জেলাসহ ফরিদগঞ্জের সার্বিক উন্নয়ণে দৈনিক ইলশেপাড় ব্যাপক হারে কাজ করবে। আমি ফরিদগঞ্জ পৌরসভার এবং পৌরবাসীর পক্ষ থেকে ইলশেপাড়ে সার্বিক মঙ্গল ও সমৃদ্ধি কামনা করছি।

ফরিদগঞ্জ ব্যুরো চীফ ও প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন বিশেষ অতিথি হিসেবে পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজীব দাশ, ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজল, প্রেসক্লাবের উন্নয়ণ কমিটির চেয়ারম্যান মামুনুর রশীদ পাঠান, সাধারন সম্পাদক প্রবীর চক্রবর্তী, পুলিশ উপ-পরিদর্শক মোবারক হোসেন, সহ সভাপতি কামরুজ্জামান বক্তব্য রাখেন। এই সময় উপস্থিত ছিলেন-ইলশেপাড় প্রতিনিধি, আব্দুস ছোবহান লিটন, নারায়ন রবিদাস, আবু তালেব সর্দার, মনির হোসনে ও রুহুল আমিন স্বপন।

অন্যান্যদের মধ্যে ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভ্যগণ যথাক্রমে, জাকির হোসেন পাটওয়ারী, আনিছুর রহমান সুজন, জাকির হোসেন সৈকত, লিটন কুমার দাস, শরীফ আহম্মেদ, নুরুল ইসলাম ফরহাদ, তাপস চক্রবর্ত্তী, সাকিল হাসান, জাহিদুল ইসলাম ও আক্তার হোসনে এবং পৌর যুব ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন । আলোচনা শেষে ১৩ বছর পর্দাপন ও এক যুগ উৎসব উপলক্ষে কেক কাটেন অতিথিবৃন্দ।

Facebook Comments

Check Also

বর্ণাঢ্য আয়োজনে আলোকিত মতলব এর দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তরে স্বেচ্ছাসেবী সংগঠন আলোকিত মতলবের দ্বিতীয় বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা …

vv