ব্রেকিং নিউজঃ
Home / বিনোদন / ইরানির পথেই হাঁটছেন উদীয়মান মডেল কাশফি

ইরানির পথেই হাঁটছেন উদীয়মান মডেল কাশফি

মো. আল আমিন, বিনোদন : বর্তমান সময়ে আলোচিত মডেল ইরানীর পথেই চলছে ছোট বোন কাশফি দীপও অভিনয় করে ইতিমধ্যে নিজের পরিচয়টা বেশ ভালোভাবেই চিনিয়েছে দর্শকশ্রোতাদের। হয়েছেন বেশ কয়েকটি বিজ্ঞাপন চিত্রের মডেল।যার শুরুটা ছিল জনপ্রিয় গণমাধ্যম কালের কন্ঠ পত্রিকার মডেল হিসাবে। বেশ সাড়াও পেয়েছেন এই গুনি তরুনী কাশফি দীপ। যার আরেকটি পরিচয় বর্তমান সময়ে আলোচিত গীতিকার দীপের সহধর্মীনি। যার অনুপ্রেরণায় আর ভালোবাসায় নিয়ে আসছে মিডিয়া জগতে।

কাশফি সম্পকে ইরানি বলেন, কাশফি অনেক সুইট একটা মেয়ে।ওর মধ্যে অনেক সম্ভাবনা রয়েছে। আমি চাই ও নিয়মিত কাজ করুক।ছোটবেলা থেকেই নিজেকে গুছিয়ে চলতে পছন্দ করে কাশফি।বাসায় টুকটাক নাচ,আয়নার সামনে কথা বলা ইত্যাদি । দীপদার অনুপ্রেরণায় আর আমাদের ভালোবাসায় ওকে এগিয়ে যেতে সাহায্য করবে ।

কাশফি বলেন, আমার বড় বোন আইরিন ইরানি।মডেল হিসেবে এরমধ্যে পেয়েছেন জনপ্রিয়তা। করেছেন নিরোল্যাক এর বিজ্ঞাপন। ক্রিকেটার তামিম ভাইয়ের সাথেও জুটি বেধে করেছেন বিজ্ঞাপনচিত্র, মিতালি থ্রিপিসসহ কিছু পোশাকেরও মডেল, এছাড়াও বেশ কয়েকটি নাটকের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন ইরানী আপু।আমি চাই আপু অনেক এগিয়ে যাক মিডিয়া জগতে সম্মানের সহিত।বড় বোনের জন্য শুভকামনা জানান কাশফি।

কাশফি বলেন, ‘আপুর অনুপ্রেরণা আমাকে পথ দেখিয়েছে মিডিয়ার সাথে কাজ করার।আমার মিডিয়া আসার পর যাদের কথা না বললেই নয়, কাস্টিং ডাইরেক্টর ইফরিতজিনা মিতি আর শুভ ভাস্কর ভাই। তারাই আমাকে প্রথম কাস্ট করেছিলেন। আশা করি, সবার দোয়ায় আগামিতে আরও ভালো ভালো কাজ করতে পারব আমার দৃঢ় বিশ্বাস।

Facebook Comments

Check Also

চাঁদপুরে সুরধ্বনী একাডেমীর জরুরি সভা অনুষ্ঠিত

অমরেশ দত্ত জয় : চাঁদপুরে সুরধ্বনী একাডেমীর জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। ২৮ অক্টোবর সোমবার সন্ধ্যায় …

vv