ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / ইন্টারেক্ট  ক্লাব অব ঢাকা আরবানা এর নতুন কমিটি গঠন

ইন্টারেক্ট  ক্লাব অব ঢাকা আরবানা এর নতুন কমিটি গঠন

মোঃ রাছেল, কচুয়া : সকলের মতামতের ভিত্তিতে নতুন ইলেক্ট কমিটিতে কচুয়া উপজেলার তালতলী গ্রামে সন্তান ইন্টারেক্টর মোঃ সাইফ উদ্দিন মাহমুদ রাব্বি কে সভাপতি এবং ইন্টারেক্টর মোঃ ওয়াকিল ইসলাম কে সাধারণ সম্পাদক ঘোষনা করেন ইন্টারেক্ট ক্লাব অব ঢাকা আরবানা এর প্রেসিডেন্ট ও অনলাইন মিটিংয়ের প্রধান অতিথি রোটঃ মোঃ সাহাদাত হোসেন।
এ সময় অনলাইন মিটিংয়ে উপস্থিত থেকে পর্যায়ক্রমে নিজেদের মতামত ব্যক্ত করেন, ক্লাবের চার্টাড প্রেসিডেন্ট এক্স ইন্টারেক্টর রোটারেক্টর মোঃ বাপ্পি, ও সাবেক প্রেসিডেন্ট ইন্টারেক্টর মোঃ নাজমুল হাসান সহ ক্লাবের  অন্যান্য সদস্যরা।
ইন্টারেক্ট ক্লাব অব ঢাকা আরবানা এর (২০১৯-২০২০) এর প্রেসিডেন্ট ইন্টারেক্টর মোঃ শুভ জাহান এর সভাপতিত্বে উক্ত অনলাইন মিটিংটি পরিচালনা করেন ।
মিটিংয়ে বক্তারা তাদের বক্তব্যে দেশের চলমান এই মহামারী পরিস্থিতিতে  ইন্টারেক্টরদের অগ্রনী ভূমিকার কথা তুলে ধরেন। বক্তারা বলেন, এখন পর্যন্ত সারা দেশের ইন্টারেক্টর  ক্লাব গুলো করোনা সচেতনতা মূলক বিভিন্ন কার্যক্রম, খাদ্য সরবরাহর সহ দেশের আনাচে-কাঁনাচে বিভিন্ন সেচ্ছাসেবার মাধ্যমে যেভাবে কাজ করে যাচ্ছে তা চোখে পড়ার মত। তাই করোনা পরিস্থিতিতে দেশের ডাক্টার, পুলিশ ও অন্যান্য সেচ্ছাসেবীদের ন্যায় নিজেদের একজন গর্বিত ইন্টারেক্টর হিসেবে পরিচয় দিতে সকলকে আহব্বান জানানো হয়।
অনলাইন মিটিংয়ের সভাপতি প্রেসিডেন্ট ইন্টারেক্টর মোঃ শুভ জাহান তার বক্তব্যে নতুন (২০২০-২১) ইয়ার এর ইলেক্ট কমিটির সকলকে অভিনন্দন জানিয়ে আগামী দিনে ইন্টারেক্ট ক্লাব অব ঢাকা আরবানা এর কার্যক্রমকে আরও গতিশীল করার আহব্বান জানান।
ইলেক্ট প্রেসিডেন্ট ও সেক্রেটারী তাদের বক্তব্যে আগামী দিনে ক্লাবের সকলের সহযোগীতায় ক্লাবের নিয়মিত কার্যক্রম চলমান রাখার পাশাপাশি একজন ইন্টারেক্টর হিসেবে যথাযথ ভাবে তাদের দায়িত্ব পালনের জন্য অঙ্গিকার করেন।
Facebook Comments

Check Also

করোনা উপসর্গ নিয়ে আশিকাটির সাখাওয়াত নামের এক রোগীর মৃত্যু

স্টাফ রিপোর্টার : করোনা উপসর্গ নিয়ে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সদর হাসপাতালে গতকাল ৬ জুলাই …

vv