ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / ইঞ্জি. মমিনুল হকসহ উপজেলা বিএনপির নেতৃবৃন্দকে বাকিলা ইউনিয়ন বিএনপি’র শুভেচ্ছা

ইঞ্জি. মমিনুল হকসহ উপজেলা বিএনপির নেতৃবৃন্দকে বাকিলা ইউনিয়ন বিএনপি’র শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কর্তৃক স্বাক্ষরিত হাজীগঞ্জ উপজেলা বিএনপির কার্যকরি কমিটির অনুমোদন দেয়ায়, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক সভাপতি ও হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক ইঞ্জি. মমিনুল হককে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন, বাকিলা ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ।

এ সময় কেন্দ্রীয় ওলামা দলের মহাসচিব অধ্যক্ষ মাও. নজরুল ইসলাম তালুকদার উপস্থিত ছিলেন।

বাকিলা ইউনিয়ন বিএনপির পক্ষ থেকে শনিবার বিকালে ইঞ্জি. মমিনুল হকের বাসভবনে এই শুভেচ্ছা জানানো হয়। একই সময়ে উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক মোজাম্মেল হক চৌধুরী মহন ও সাধারণ সম্পাদক এম.এ রহিম পাটওয়ারীও সহ উপজেলা নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ।

শুভেচ্ছা প্রদান করেন, বাকিলা ইউনিয়ন বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এম.এ নাফের শাহ্, ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মোস্তফা কামাল, সিনিয়র সহ-সভাপতি মো. সোহেল পাটওয়ারী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন তরুন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জুলহাস মিয়া, সদস্য মোর্শদ মজুমদার প্রমুখ।

শুভেচ্ছা প্রদানকালে উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক শুকুর আলমসহ বাকিলা ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ এবং সকল ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে চাঁদা না পেয়ে ডিস ব্যবসায়ীকে হুমকি ও হামলার ঘটনায় থানায় জিডি

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জে চাঁদার দাবিতে ডিস ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এতে ডিস …

vv