ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / ইঞ্জি. জসীমউদ্দিন সমাজ কল্যান ফাউন্ডেশনের বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী ও শিশু দিবস পালিত
কচুয়ায় ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন সমাজ কল্যান ফাউন্ডেশনের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে কেক কাটার একাংশ।

ইঞ্জি. জসীমউদ্দিন সমাজ কল্যান ফাউন্ডেশনের বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী ও শিশু দিবস পালিত

মোঃ মেহেদী হাসান : বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে চাঁদপুরের কচুয়ায় জাপান শাখা আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রতিষ্ঠিত ইঞ্জিনিয়ার জসীমউদ্দিনের নামে প্রতিষ্ঠিত ইঞ্জিনিয়ার জসিমউদ্দিন সমাজ কল্যান ফাউন্ডেশনের উদ্যোগে বঙ্গবন্ধুর ১শত ১তম জন্ম বার্ষিকী ও শিশু দিবস পালিত পালন করা হয়েছে।

বুধবার (১৭ মার্চ) সকালে কচুয়া উপজেলা পরিষদ প্রাঙ্গনে সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন সংগঠনের নেতৃবৃন্দ।

পরে কচুয়া বিশ্বরোড এলাকা থেকে একটি আনন্দ র‍্যালী শুরু হয়ে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জমজম হোটেল এন্ড চাইনিজ রেস্টুরেন্টে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে মিলিত হয়।

এসময় কেক কাটা পূর্বক আলোচনা সভায় টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কচুয়ার কৃতি সন্তান জাপান শাখা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন প্রধান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কচুয়া প্রেসক্লাবের সভাপতি ও কচুয়া বার্তার সম্পাদক মো: আলমগীর তালুকদার, বিতারা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অ্যাডভোকেট জসীম উদ্দিন প্রধান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইঞ্জিনিয়ার জসিমউদ্দিন সমাজ কল্যান ফাউন্ডেশনের সাধারন সম্পাদক আরিফুল ইসলাম দিপু, ম্যানেজার জামাল হোসেন, ব্যাক্তিগত সহকারি রুবেল পাটোয়ারী প্রমূখ।

এসময় সংগঠনের সকল সদস্যবৃন্দ সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে কেক কেটে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী পালন করা হয় এবং কচুয়া উপজেলার বিভিন্ন স্থানে বিভিন্ন শ্রেনি পেশার মানুষকে কেক খাওয়িয়ে দেয় সংগঠনের নেতাকর্মকর্মীরা।

Facebook Comments

Check Also

কচুয়া সড়কে বোনের নাতির ঈদের কাপড় দিয়ে লাশ হয়ে ফিরলেন দাদি

মোঃ রাছেল, কচুয়া : বোনের নাতির জন্যে ঈদ উপহার দিয়ে বাড়ি অন্য বোনের বাড়িতে যেতে রওনা …

Shares
vv