ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / ইউপি ভবনটি নির্মাণফলক উন্মোচনে দীর্ঘদিনের দাবি পুরণ হলো : মেজর অব. রফিকুল ইসলাম

ইউপি ভবনটি নির্মাণফলক উন্মোচনে দীর্ঘদিনের দাবি পুরণ হলো : মেজর অব. রফিকুল ইসলাম

মোঃ মাসুদ রানা : শাহরাস্তিতে টামটা উত্তর ইউপি ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেল ৫টায় উপজেলা টামটা উত্তর ইউপির নতুন ভবনের এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরিন আক্তারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধের ১নং সেক্টরের সেক্টর কমান্ডার ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।

তিনি তার বক্তব্যে বলেন, আজ আপনাদের দীর্ঘদিনের দাবি টামটা উত্তর ইউপি ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনের মাধ্যামে জনদূভোগের একটি স্থায়ী সমাধান হতে চলছে। যাতে করে আপনারা স্থানীয় ভাবেই ইউপি কার্যালয়ের যাবতীয় সুবিধা ও সেবা গ্রহণ করে উপকৃত হবেন। ওই সময় তিনি উক্ত ভবনটির জন্য বর্তমান চেয়ারম্যান ফারুক দর্জি ও সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবির মজুমদারের অবদানের কথা স্মরণ করেণ।

এক পর্যায়ে তিনি মরহুম চেয়ারম্যান হুমায়ুনের একমাত্র পুত্র আলমগীর কবির পলাশের প্রতি সকলের খেয়াল রাখার আহ্বান জানান। এছাড়া একটি সমৃদ্ধশালী সুন্দর দেশ গঠনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করারও আহ্বান জানান। ওই জনসভায় যোগদানের পূর্বে তিনি ফিতাকেটে ভবনটির ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে একটি ভ্রাম্যমান (ডিজিটাল) লাইব্রেরী ও অ্যাম্বুলেন্স ভ্যান কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বর্তমানে অর্থ মন্ত্রণালয় কর্মরত সিনিয়র সহকারি সচিব সামিউল মাসুদ। তিনি এ কর্মস্থলে থাকার সময়ের স্মৃতিচারণ করতে গিয়ে বলেন, আমাদের এভাবে উপজেলা পর্যায়ে আবার আসা হয় না, আজ আপনাদের ভালোবাসায় এসে গেলাম। ভবনটি নির্মাণে আমি সর্বোত্তম চেষ্টা করেছিলাম। আজ এটির ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে এসে অনেক ভালো লাগছে। ভবনটি স্থাপিত হলে আপনাদের সেবা ও ক্ষমতার বিকেন্দ্রীকরণের ভবটি কাজে আসবে। এছাড়া তিনি এ জনপদের উপস্থিত সহ সকলকে শুভেচ্ছা জানান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফরিদউল্লাহ চৌধুরি, শাহরাস্তি পৌর মেয়র হাজী আব্দুল লতিফ,সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিন্টু, যুগ্ম সম্পাদক খোকন সরকার,শাহরাস্তি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহ আলম (এলএলবি), উপজেলা প্রকৌশলী রেজওয়ানুর রহমান,ঢাকা সিটি কর্পোরেশনের কর্মকর্তা গোলাম মোস্তফা (ভূমিদাতা),প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবির,সাধারন সম্পাদক মোঃ মাসুদ রানা, সাবেক জাতীয় পার্টির উপজেলা সভাপতি শফিউল আলম স্বপন, টামটা দক্ষিণ ইউপি চেয়ারম্যান জহিরুল ইসলাম মানিক, মেহের উত্তর ইউপি চেয়ারম্যান মোঃ মনির হোসেন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, চৌধুরী মোস্তফা কামাল, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ইলিয়াস মিন্টু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ জাকির হোসেন,প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার হোসেন, কৃষক লীগের সভাপতি জসিম উদ্দিন জনি, উপজেলা যুবলীগের আহবায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, যুগ্ন আহবায়ক ও চেয়ারম্যান ওমর ফারুক দর্জি, মাহফুজুল কবির, ইউপি আ’লীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, টামটা উত্তর ইউপি সভাপতি দিদার হোসেন পাটোয়ারী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মহিন উদ্দিন,উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমদাদুল হক মিলন, সাধারণ সম্পাদক মোঃ মুরাদ হোসেন (ভারপ্রাপ্ত)।

সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইউপি যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান দর্জি । ভবনটি নির্মাণ কাজে বাস্তবায়ন করবে এলজিইডি,শাহরাস্তি চাঁদপুর।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে ভিক্ষুকমুক্ত হলো হাটিলা পূর্ব ও দ্বাদশগ্রাম ইউনিয়ন

সাইফুল ইসলাম সিফাত : ভিক্ষুকমুক্ত হলো হাজীগঞ্জের হাটিলা পূর্ব ইউনিয়ন ও দ্বাদশগ্রাম ইউনিয়ন। সামাজিক নিরাপত্তা বেষ্টনীর …

vv