ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / ইউপি নির্বাচন : মতলব উত্তরে ৬ রিটার্নিং কর্মকর্তা নিয়োগ

ইউপি নির্বাচন : মতলব উত্তরে ৬ রিটার্নিং কর্মকর্তা নিয়োগ

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলায় ১৪টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন পরিচালনার জন্য ছয়জন রিটার্নিং কর্মকর্তা নিয়োগ দেওয়া হয়েছে।
চেয়ারম্যান, সংরক্ষিত ওয়ার্ড সদস্য ও সাধারণ ওয়ার্ড সদস্য পদের নির্বাচনে এ কর্মকর্তারা দায়িত্ব পালন করবেন।

রবিবার (১৭ অক্টোবর) চাঁদপুর জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন এ তথ্য জানিয়েছেন। নির্বাচন কমিশন সচিবালয়ের নির্দেশনা অনুযায়ী পৃথক প্রজ্ঞাপনে তিনি এই ছয়জন রিটার্নিং কর্মকর্তাকে নিয়োগ দেন।

প্রজ্ঞাপন অনুযায়ী মতলব উত্তর উপজেলার ১৪টি ইউনিয়নের মধ্যে সাদুল্লাপুর, সুলতানাবাদ ও গজরা ইউনিয়নে উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রিপন হোসেন। ইসলামাবাদ, ফতেপুর পূর্ব ও ফতেপুর পশ্চিম ইউনিয়নে উপজেলা কৃষি কর্মকর্তা মো. সালাউদ্দিন। ষাটনল ও বাগানবাড়ি ইউনিয়নে উপজেলা সমাজসেবা কর্মকর্তা আনিসুর রহমান তপু। মোহনপুর ও এখলাছপুর ইউনিয়নে রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করবেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. ইকবাল হোসেন ভূঁঞা ও জহিরাবাদ ও ফরাজীকান্দি ইউনিয়নে রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করবেন উপজেলা সমবায় কর্মকর্তা মুহাম্মদ ফারুক হেসেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন বলেন, নিয়োগ দেওয়া রিটার্নিং কর্মকর্তারা ইউনিয়ন পরিষদগুলোর চেয়ারম্যান, সংরক্ষিত ওয়ার্ড সদস্য ও সাধারণ ওয়ার্ড সদস্য পদের নির্বাচনে দায়িত্ব পালন করবেন।

তৃতীয় ধাপে মতলব উত্তর উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদ’সহ ১ হাজার ৭টি ইউনিয়ন পরিষদ (ইউপি) এবং ১০টি পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ করা হবে আগামী ২৮ নভেম্বর।

ঘোষিত তফসিল অনুযায়ী, রিটার্নিং কর্মকর্তার কাছে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদে ২ নভেম্বর মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ। মনোনয়নপত্র বাছাই ৪ নভেম্বর ও প্রত্যাহারের শেষ সময় ১১ নভেম্বর। ভোটগ্রহণ হবে ২৮ নভেম্বর।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে মানিক সমর্থকদের হামলায় জামাল সমর্থকের ২ জন আহত

নিজস্ব প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে শাহরাস্তি উপজেলার বিভিন্ন ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী …

Shares
vv