ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / ইউপি নির্বাচনে সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে : জেলা বিএনপি আহ্বায়ক মনিক
শাহমাহমুদপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড বিএনপি, যুবদল, ছাত্রদলের উদ্যোগে বিএনপির দলীয় সকল মৃত নেতাদের রুহের মাগফেরাত কামনা আলোচনা ও দোয়ানুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।

ইউপি নির্বাচনে সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে : জেলা বিএনপি আহ্বায়ক মনিক

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড বিএনপি, যুবদল, ছাত্রদলের উদ্যোগে বিএনপির দলীয় সকল মৃত নেতাদের রুহের মাগফেরাত কামনা করে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুর ২টায় ২নং ওয়ার্ডের কুমারডুগী বেপারী বাড়িতে ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি মাহবুব বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।

এ সময় তিনি বলেন শাহমাহমুদপুর ইউনিয়ন বিএনপির এক এবং অভিন্ন, তারা বিগত দিনে সব সময় বিএনপির সকল আন্দোলন সংগ্রামে রাজ পথে থেকে সংগ্রাম করেছে, আন্দোলন করেছে, মামলা হামলার স্বীকার হয়েছে। সামনে ইউপি নির্বাচন, এ নির্বাচনকে কেন্দ্র করে সবাই ঐক্যবদ্ধ থাকতে হবে, সবাই ঐক্যবদ্ধ ভাবে দলের পক্ষে কাজ করতে হবে, দল যাকে মনোনয়ন দেবে, তার পক্ষেই সকলে কাজ করতে হবে। কোন প্রকার দ্বন্ধ রাখা যাবেনা। দলীয় শৃংখলা ভাঙ্গা যাবেনা। শাহমাহমুদপুর ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা অনেক ভাল। এ জন্য তাদেরকে আমি অনেক ভালবাসি। তাদের পাশে সব সময় আছি, এবং থাকবো।

তিনি বলেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাতে গড়া সংগঠন বিএনপিকে শক্তিশালী করতে হবে। বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশনা মতাবেক কাজ করতে হবে। বিএনপির মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে হলে দলের ঐক্যের বিকল্প নেই।।

শাহমাহমুদপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি কবির হোসেন রনির পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সলিম উল্ল্যাহ সেলিম, সদর থানা বিএনপির সভাপতি শাহজালাল মিশন, সাধারন সম্পাদক অ্যাডঃ জাহাঙ্গীর হোসেন খান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এমদাদ হোসেন মিলন, শাহমাহমুদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি, ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদ, সাধারন সম্পাদক কামাল হোসেন মিজি প্রমুখ।

এ সময় সদর থানা বিএনপির সহ-সভাপতি আবু তাহের খোকন, ক্রীড়া বিষয়ক সম্পাদক এম এ ইউসুফ মিন্টু,শাহমাহমুদপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আলফাজ উদ্দিন মিয়াজী, শাহমাহমুদপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিক কবিরাজ, বিএনপি নেতা আবুল হাসেম রুশদী, বিল্লাল হোসেন পাটওয়ারী, ইউপি মেম্বার আবু সাঈদ হাওলাদার, ওয়ার্ড বিএনপি নেতা আরিফ কাজী, মিজানুর রহমান খান, ওয়ালী উল্ল্যাহ বেপারী, জসিম উদ্দিন পাটওয়ারী, জাহাঙ্গীর হাজী, শাহমাহমুদপুর ইউনিয়ন যুবদলের সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান পাটওয়ারী, সহ-সভাপতি মাহবুব গাজী,আশিকাটি ইউনিয়ন যুবদল নেতা মোস্তফা আখন্দ, ইউনিয়ন বিএনপির মহিলা বিষয়ক সম্পাদীকা পারুল বেগমসহ শাহমাহমুদপুর ইউনিয়ন বিএনপির, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সমর্থকগন উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

কচুয়ায় মোটরসাইকেল ও ট্রাক মুখোমুখি সংঘর্ষ নিহত ২ আহত ১

মো. রাছেল : চাঁদপুরের কচুয়ায় মোটরসাইকেল ও মালবাহী ট্রাকে মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। আহত …

Shares
vv