ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / ইউপি নির্বাচনে চেয়ারম্যান মেম্বার প্রার্থীদের প্রস্তুতি গ্রহণ করতে হবে : শেখ জয়নাল

ইউপি নির্বাচনে চেয়ারম্যান মেম্বার প্রার্থীদের প্রস্তুতি গ্রহণ করতে হবে : শেখ জয়নাল

নিজস্ব প্রতিবেদক : ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর সদর উপজেলা সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে শহরের বিপনিবাগ পার্টি হাউস কমিনিটি সেন্টারে উপজেলা ইসলামী আন্দোলনের সভাপতি মাওলানা নুর উদ্দিনের সভাপতিত্বে সদর উপজেলা সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ইসলামী আন্দোলনের সভাপতি শেখ মোহাম্মদ জয়নাল আবদীন।
তিনি তার বক্তব্যে বলেন, আজকে সারা বাংলাদেশে ইসলামী আন্দোলন সুসংগঠিত। বাংলাদেশের তৃণমূল পর্যায়ে ইসলামী আন্দোলনের শেখর মজবুত ভাবে গড়ে উঠছে। মানুষ পরিবর্তন চায়। দুর্নীতিবাজ আওয়ামী লীগ ও বিএনপি থেকে আজকে দেশের জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে। ইসলামী আন্দোলনের নেতা কর্মীদের উপর জনগণনা আস্থা রাখছেন। তারা আর দুর্নীতিবাজ ভোট চোর লুটেরাদের ক্ষমতায় দেখতে চায় না। তাই ইসলামী আন্দোলনের প্রত্যেকটি নেতাকর্মীদেরকে জনগণের দায়িত্ব কাঁধে নিতে হবে। প্রত্যেকটি ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ে নির্বাচনের মাধ্যমে দুর্নীতিবাজদের অবসান ঘটাতে হবে। তিনি বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থী হিসেবে সকলকে প্রস্তুতি গ্রহণ করতে হবে।
সদর উপজেলা ইসলামী আন্দোলনের সেক্রেটারি মাওলানা মুজিবুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা ইসলামী আন্দোলনের সেক্রেটারি কে এম ইয়াসিন রাশেদসানী, সহ সভাপতি গাজী মোহাম্মদ হানিফ।
এছাড়াও আরো বক্তব্য রাখেন জেলা ইসলামী আন্দোলনের সাংগঠনিক সম্পাদক শাহ জামাল গাজী সোহাগ, জেলার যুব আন্দোলনের সভাপতি মাওলানা হেলাল আহমদ, জেলা ছাত্র আন্দোলনের সভাপতি মোঃ সেলিম হোসাইন, পৌর ইসলামী আন্দোলনের সভাপতি মুফতি আবু নাঈম তানভীর, সদর উপজেলা ইসলামী যুব আন্দোলনের সভাপতি মাওলানা মনিরুজ্জামান প্রমূখ।
এছাড়া উপজেলা সম্মেলন সদর উপজেলা ইসলামী আন্দোলন ও বিভিন্ন ইউনিয়ন দায়িত্বশীলরা বক্তব্য রাখেন।
সম্মেলনে প্রধান অতিথি ১৯-২০ শাসনের কমিটি বিলুপ্ত করে ২১-২২ শাসনের জন্য সদর উপজেলা ইসলামী আন্দোলনের নতুন কমিটি ঘোষণা করেন।
এতে সভাপতি ডাক্তার মোঃ বেলাল হোসেন, সহ-সভাপতি আবুল হাসানাত ও সেক্রেটারী মাওলানা মুজিবুর রহমান কে ঘোষণা করা হয়।
Facebook Comments

Check Also

কচুয়া সড়কে বোনের নাতির ঈদের কাপড় দিয়ে লাশ হয়ে ফিরলেন দাদি

মোঃ রাছেল, কচুয়া : বোনের নাতির জন্যে ঈদ উপহার দিয়ে বাড়ি অন্য বোনের বাড়িতে যেতে রওনা …

Shares
vv