ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় ফরিদগঞ্জ / ইউনিয়ন পরিষদকে প্রান্তিক জনগনের কাছাকাছি পৌঁছে দিতে চান মো. হুমায়ুন কবির পাটওয়ারী

ইউনিয়ন পরিষদকে প্রান্তিক জনগনের কাছাকাছি পৌঁছে দিতে চান মো. হুমায়ুন কবির পাটওয়ারী

নিজস্ব প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ১০নং গোবিন্দপুর দক্ষিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আ’লীগের দলীয় নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মো. হুমায়ুন কবির পাটওয়ারীকে দেখতে চায় এলাকাবাসী।

হুমায়ুন কবির পাটওয়ারী, ইউনিয়নের হাঁসা গ্রামে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ১৯৬৭ সালে জন্ম গ্রহণ করেন। তাহার পিতা ইউনিয়ন আ’লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মাওলানা মো. ইদ্রিস মিয়া পাটওয়ারী। হুমায়ুন কবির পাটওয়ারী রাজনৈতিক জীবনে ইউনিয়ন আ’লীগের দীর্ঘদিন শিক্ষা বিষয়ক সম্পাদক হিসেবে সফলতার সহিত দায়িত্ব পালন করে আসছেন। ২০০১ সাল থেকে জাতীয় সংসদ নির্বাচনসহ প্রতিটি নির্বাচনে আওয়ামীলীগ দলীয় নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে সক্রিয় ভাবে নির্বাচনের দায়িত্ব পালন করেন।

এ ছাড়াও তিনি, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক (১৯৮৪), ঢাকা মহানগর যুবলীগের সাবেক সদস্য (১৯৮৮) সালে সফলতার সহিত দায়িত্ব পালন করেছেন এবং বর্তমানে তিনি গোবিন্দপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দাতা সদস্য, জামিয়াতুস সুন্নাহ হাফিজিয় মাদ্রাসা ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও দাতা সদস্য, হাঁসা বালিকা উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য, ঢাকাস্থ ফরিদগঞ্জ উপজেলা সমিতির আজীবন সদস্য, ঢাকাস্থ চাঁদপুর জেলা সমিতিরি আজীবন সদস্য এবং মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সিনিয়র সহ- সভাপতির পাশাপাশি তিনি সামাজিক কর্মকান্ড মসজিদ মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাথে জড়িত থেকে মাদক-সন্ত্রাস-ইভটিজিং বিরোধী কর্মকান্ডে জড়িত রয়েছেন। সুশিক্ষায় শিক্ষিত  হয়ে আলোকিত মানুষ গড়ার কারিগর হিসেবে এলাকায় ব্যাপক জনপ্রিয় এবং সৎ হিসেবে ব্যাপক পরিচিত মো. হুমায়ুন কবির পাটওয়ারীর প্রশংসা সবার মুখে মুখে। এলাকায় রয়েছে তাঁর ব্যাপক জনপ্রিয়তা। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল- মত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ মানুষের কাংখিত প্রার্থী হিসেবে নৌকা প্রতিকে নিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করতে ইচ্ছা পোষণ করেন তিনি।

মো. হুমায়ুন কবির পাটওয়ারী বলেন, স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসূরী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ২০০৮ ও ২০১৪ সালের নির্বাচনী প্রতিশ্রুতি রুপকল্প-২১ এবং রুপকল্প-২০৪১ বাস্তবায়নে এবং গ্রামকে শহরে রুপান্তরের লক্ষ্যে ইউনিয়ন পরিষদকে প্রান্তিক জনগনের কাছাকাছি পৌঁছে দিতে সততা ও নিষ্ঠার সাথে মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। আমি এবং আমার পরিবার অতীতে আওয়ামীলীগের  সঙ্গে ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো।

তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিতে, দল আমাকে মনোনয়ন দিবে বলে আমি বিশ্বাস করি ইনশাল্লাহ।

Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv