ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / ইউনিয়ন পরিষদকে প্রান্তিক জনগনের কাছাকাছি পৌঁছে দিতে চান মোস্তাফিজুর রহমান তালুকদার

ইউনিয়ন পরিষদকে প্রান্তিক জনগনের কাছাকাছি পৌঁছে দিতে চান মোস্তাফিজুর রহমান তালুকদার

এস. এম ইকবাল : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ৫নং গুপ্টি পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মো. মোস্তাফিজুর রহমান তালুকদারকে দেখতে চায় এলাকাবাসী।
মোস্তাফিজুর রহমান তালুকদার, ইউনিয়নের বালিমুড়া গ্রামে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ১৯৭৩ সালে জন্ম গ্রহণ করেন।
তিনি রাজনৈতিক জীবনে ২ বার ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে সফলতার সহিত দায়িত্ব পালন করেন এবং বর্তমানে তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, হিসেবে দায়িত্ব পালন করছেন। ২০০১ সাল থেকে জাতীয় সংসদ নির্বাচনসহ প্রতিটি নির্বাচনে আওয়ামীলীগ দলীয় নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে সক্রিয় ভাবে নির্বাচনের দায়িত্ব পালন করেন।
এ ছাড়াও তিনি, বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদের আজীবন সদস্য, রেডক্রিসেন্ট সোসাইটি চাঁদপুর জেলা শাখার আজীবন সদস্য ও ঢাকাস্থ চাঁদপুর জেলা সমিতির আজীবন সদস্যের পাশাপাশি তিনি সামাজিক কর্মকান্ড মসজিদ মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাথে জড়িত থেকে মাদক-সন্ত্রাস-ইভটিজিং বিরোধী কর্মকান্ডে জড়িত। বর্তমানে মসজিদ কমিটির সভাপতিসহ উচ্চ বিদ্যালয় ও কলেজ ব্যবস্থাপনা কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। সুশিক্ষায় শিক্ষিত  হয়ে আলোকিত মানুষ গড়ার কারিগর হিসেবে এলাকায় ব্যাপক জনপ্রিয়  এবং সৎ হিসেবে ব্যাপক পরিচিত মো. মোস্তাফিজুর রহমান তালুকদারের প্রশংসা সবার মুখে মুখে। এলাকায় রয়েছে তাঁর ব্যাপক জনপ্রিয়তা।
এর আগেও তিনি সুনামের সহিত মনতলা হামিদিয়া উচ্চ বিদ্যালয়, আষ্টা মহামায়া পাঠশালা উচ্চ বিদ্যালয় ও বালিমুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল- মত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ মানুষের কাংখিত প্রার্থী হিসেবে নৌকা প্রতিকে নিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করতে ইচ্ছা পোষণ করেন।
মো. মোস্তাফিজুর রহমান তালুকদার বলেন, স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসূরী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ২০০৮ ও ২০১৪ সালের নির্বাচনী প্রতিশ্রুতি রুপকল্প-২১ এবং রুপকল্প-২০৪১ বাস্তবায়নে এবং গ্রামকে শহরে রুপান্তরের লক্ষ্যে ইউনিয়ন পরিষদকে প্রান্তিক জনগনের কাছাকাছি পৌঁছে দিতে সততা ও নিষ্ঠার সাথে মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। আমি অতিতে আওয়ামীলীগের  সঙ্গে আছি এবং ভবিষ্যতেও থাকবো।
তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিতে, দল আমাকে মনোনয়ন দিবে বলে আমি বিশ্বাস করি ইনশাল্লাহ।
Facebook Comments

Check Also

চাঁদপুরে ১০ ইউনিয়নে প্রার্থীর মনোনয়ন যাচাই বাচাই সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি : আশিকাটি বিল্লাল মাস্টার সহ ৩ চেয়াম্যান প্রার্থী, সাধারণ সদস্য ৪ জন ও সংরক্ষিত …

Shares
vv