ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে চাঁদপুরে সব আয়োজন সীমিত করা হয়েছে : দুলাল

আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে চাঁদপুরে সব আয়োজন সীমিত করা হয়েছে : দুলাল

সাইদ হোসেন অপু চৌধুরী : মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশের স্বাধীনতা অর্জনে নেতৃত্বদানকারী দল বাংলাদেশে আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। দিবসটি উপলক্ষে প্রতিবছর দলটির পক্ষ থেকে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হলেও করোনাভাইরাস পরিস্থিতির কারণে এবছর সীমিত আকারে ও অনলাইনভিত্তিক বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এসব কর্মসূচির মধ্যে রয়েছে, প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে সূর্যোদয়ের সময় কেন্দ্রীয় কার্যালয় ও দেশব্যাপী দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন।

বিষয়টি সোমবার বিকেলে নিশ্চিত করেছেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল।

তিনি বলেন, মুজিবর্ষ ও বাংলাদেশে আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমাদের ব্যাপক আয়োজন করার কথা ছিলো কিন্তু মহামারি করোনাভাইরাসের কারনে সব আয়োজন সীমিত করা হয়েছে। আনন্দঘন পরিবেশে আমরা প্রতিষ্ঠাবার্ষিকী পালন না করলেও কর্মসূচিতে মাল্যদান, পতাকা উত্তোলনসহ অন্যান্য কার্যক্রম সীমিত পরিসরে থাকবে। আর এই মহামারি উপলক্ষে আমরা আল্লাহর কাছে দোয়া চাইবো এবং বিশেষ করে মসজিদে মসজিদে দোয়া প্রার্থনা হবে।

প্রতিষ্ঠাবার্ষিকী কর্মসূচি নিয়ে আবু নঈম পাটওয়ারী দুলাল বলেন, এবার আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কোন কেক কাটা হবে না। কেউ যেনো কোন কেক না কাটে। আমরা চাই, সবাই মিলে সচেতন থেকে একটি কর্মসূচি পালন করতে। আমরা প্রতিবছরেই আলোচনা সভাসহ ভিন্নধর্মী আয়োজন করি, কিন্তু এই বছরটি করোনাভাইরাসের কারনে ব্যতিক্রম।

আমি চাঁদপুরবাসীকে বলবো, আপনার এমন কোন কাজ করবেন না যাতে ভাইরাস আরো সক্রিয় হয়ে উঠে। আপনারা সবাই মাস্ক ও স্বাস্থ্যবিধি মেনে চলেন। জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ সকল অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা আপনারা আপনাদের স্থান থেকে মসজিদ দোয়া করবেন।

Facebook Comments

Check Also

১৫ আগস্ট পালনকল্পে মতলব উত্তর যুবলীগের বর্ধিত সভা

মনিরুল ইসলাম মনির : ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা …

vv