ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / আশিকাটি ১নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং’র আলোচনা সভা
আশিকাটি ১নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিংয়ের আলোচনা ও পরিচিতি সভায় বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসিম উদ্দিন।

আশিকাটি ১নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং’র আলোচনা সভা

স্টাফ রিপোটার : চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নের ১নং ওয়ার্ড আশিকাটি কমিউনিটি পুলিশিংয়ের আলোচনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

১১ই জানুয়ারী সোমবার বিকাল ৪টায় দক্ষিণ আশিকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আলোচনা ও পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসিম উদ্দিন।

আলোচনা ও পরিচিতি সভায় ১নং ওয়ার্ড আশিকাটি কমিউনিটি পুলিশিংয়ের  সভাপতি  মোঃ মিজানুর রহমান মালের সভাপতিত্বে ও ইউনিয়ন কমিউনিটি  পুলিশিংয়ের দপ্তর সম্পাদক মোঃ সেলিম মালের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি অধ্যাপক সালেহ উদ্দিন জিন্নাহ পাটোয়ারী, আশিকাটি কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক আলহাজ্ব নাজিম উদ্দিন মোঃ জিলান, সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম পাটোয়ারী।

পরিচিতি আলোচনা সভায় আরো বক্তব্যে রাখেন ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের উপদেষ্টা সাবেক সভাপতি মোঃ হাফেজ মাস্টার, উপদেষ্টা ও আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সরকার, ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সহ-সভাপতি ও দক্ষিণ আশিকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ছায়েদুর রহমান খান সাজু, সহ-সাধারন সম্পাদক মোঃ মালেক খান, প্রচার সম্পাদক মামুন মাল, ১নং ওয়ার্ডের সাধারন সম্পাদক মোঃ মনির কাজী, সদস্য আলহাজ্ব আঃ ছোবহান মাস্টার, সদস্য ও সংবাদ কর্মী গাজী মোঃ মহসিন প্রমূখ।

Facebook Comments

Check Also

মতলব উত্তরে প্রয়াত মন্ত্রী নূরুল হুদার স্মরণে শোকসভা ও মিলাদ

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তর উপজেলার কৃতি সন্তান, সাবেক সংস্থাপন প্রতিমন্ত্রী, কেন্দ্রীয় বিএনপির সাবেক সহ-সভাপতি, …

vv