ব্রেকিং নিউজঃ
Home / খেলাধুলা / আশিকাটি সেনগাঁও তরুন সংঘের শীতবস্ত্র বিতরণ ও ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত
আশিকাটিতে সেনগাঁও তরুন সংঘের শীতবস্ত্র বিতরন ও ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা পুরস্কার বিতরন করেন অতিথিবৃন্দ।

আশিকাটি সেনগাঁও তরুন সংঘের শীতবস্ত্র বিতরণ ও ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

গাজী মোঃ মহসিন : ইংরেজি শুভ নববর্ষ ও সেনগাঁও তরুন সংঘের ২৫ বছর পূর্তি উপলক্ষে চাঁদপুর সদর উপজেলায় ২নং আশিকাটি ইউনিয়নের ৩নং ওয়ার্ড সেনগাঁও তরুন সংঘের উদ্যোগে শতাধিক অসহায় ও সুবিধাবঞ্চিত শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন এবং ডে-নাইট শর্ট ভাউন্ডারী ডাবল এল.ই.ডি টিভি কাপ ক্রিকেট টুনামেন্ট ২০২১ অনুষ্ঠিত হয়েছে। গত পহেলা জানুয়ারী ২০নং সেনগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সকাল ১০ টায় থেকে সন্ধা ৯টা পর্যন্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শীতবস্ত্র বিতরন ও এল.ই.ডি টিভি কাপ ক্রিকেট টুনামেন্ট অনুষ্ঠানে সেনগাঁও তরুন সংঘের প্রধান উপদেষ্ঠা মোঃ মজিবুর রহমান পাটওয়ারীর সভাপতিত্বে ও সেনগাঁও তরুন সংঘের সাধারন সম্পাদক মোঃ মামুন পাটওয়ারীর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আশিকাটি ইউনিয়ন কমিউনিটি পুলিশিং সভাপতি ও সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব নাজিম উদ্দিন মোঃ জিলান।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সেনগাঁও তরুন সংঘের সভাপতি মোঃ রবিউল হাসান মিঠু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সেনগাঁও বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল আজিজ, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ সাদ্দাম খান, জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষক সালাউদ্দিন আহমেদ, মোশারফ হোসেন খোকা, ২০নং সেনগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও সেনগাঁও তরুন সংঘের উপদেষ্টা মোঃ মানিক পাটওয়ারী, সেনগাঁও তরুন সংঘের প্রতিষ্ঠাতা সদস্য নাজমুর হাসান মানিক, সেনগাঁও তরুন সংঘের প্রতিষ্টাতা সদস্য মাহবুবুর রহমান পাটওয়ারী, ফারুক মিজি, সাংগঠনিক সম্পাদক হাসান ইমাম রাজিব, ৩নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং সভাপতি অনোয়ার হোসেন বাবুল পাটওয়ারী, সাধারন সম্পাদক মোঃ মমিন প্রধানীয়া সংঘঠনের সকল সদস্য বৃন্দপ্রমূখ।

অনুষ্ঠানে ডে-নাইট শর্ট ভাউন্ডারী ডাবল এল.ই.ডি টিভি কাপ ক্রিকেট টুনামেন্ট ২০২ তে ১৬টি দল অংশগ্রহন করে ফাইনাল খেলায় হাপানিয়া ওয়ান টার্চকে ৭ রানে হারিয়ে চ্যাম্পিয়ান হয় বিষ্ণুধি। ফাইনাল খেলায় বিজয়ীদের হাতে পুরস্কার বিতরন

Facebook Comments

Check Also

চাঁদপুর জেলা প্রশাসকের মহতি উদ্যােগ সর্বমহলে প্রশংসিত

সজীব খান : চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের মহতি উদ্যােগে সর্বমহলে তিনি প্রশংসিত হচ্ছেন। …

Shares
vv