ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / আশিকাটি ইউপি চেয়ারম্যান অবিরাম ছুটছেন মানব সেবায়

আশিকাটি ইউপি চেয়ারম্যান অবিরাম ছুটছেন মানব সেবায়

সজীব খান : করোনা সংকটে স্থবির জনজীবনে বিভিন্ন কর্মসূচি নিয়ে বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়ে যাচ্ছেন সদর উপজেলার ২নং আশিকাটি ইউপি চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন পাটওয়ারী (বিল্লাল মাষ্টার)।

ত্রাণ বিতরণ থেকে শুরু করে স্বাস্থ্যসেবায় অসহায়ের জন্য প্রতিনিয়তই কাজ করে যাচ্ছেন তিনি। করোনার প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকেই মাঠে রয়েছে বিল্লাল মাষ্টার। তিনি পরিষদের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে প্রতিদিন নিজ হাতে ‘মানবিক সহায়তা’ নিয়ে হাজির হচ্ছেন সংকটে পড়া মানুষের কাছে। করোনাযুদ্ধে জয়ী না হওয়া পর্যন্ত এই ভাবে সহযোগিতা অব্যাহত রাখবেন তিনি প্রত্যাশা রাখছেন।

দুর্যোগের এ সময় সরকারের দেওয়া ভিজিএফ, ভিজিডি, জিআরের বরাদ্ধসহ সকল কিছু যেন সঠিক ভাবে বিতরণ হয়, তার জন্য তিনি আওয়ামী লীগের সকল প্রকারের নেতাকর্মীদের সাথে সার্বিক ভাবে সমন্বয় করে কাজ করছেন। কারন দুর্যোগের এ সময় সঠিক ভাবে মানুষ ত্রান পায় সেজন্য সরকারি ভাবে কড়া নির্দেশনা রয়েছে, সে নির্দেশনা অনুযায়ী বিল্লাল মাষ্টার কাজ করে যাচ্ছেন।

বিল্লাল মাষ্টার বলেন, দেশের এই ক্লান্তিলগ্নে করোনা পরিস্থিতিতে একজন জনপ্রতিনিধি হিসেবে আমার ইউনিয়নে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের নির্দেশনায় কাজ করছি। আমি একজন চেয়ারম্যান হিসেবে সকল ইউপি সদস্য, উদ্যোক্তা, গ্রাম পুলিশ ও রাজনৈতিক নের্তৃবৃন্দের সার্বিক সমন্বয়ে জনগনের সহযোগীতায় আশিকাটি ইউনিয়নের সর্বস্তরের মানুষের সেবা দিচ্ছি।

করোনার প্রাদুর্ভাবে বিদেশ ফেরত প্রবাসী, নারায়ণগুঞ্জসহ অন্য জেলা থেকে আগত ব্যাক্তিদের হোম কোয়ারেন্টেন নিশ্চিত করা হচ্ছে। চাঁদপুর হাইমচর -৩ নির্বাচনী এলাকার উন্নয়নের রুপকার, সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির নির্দেশনা অনুযায়ী মানুষে কল্যানে কাজ করে যাচ্ছি।

Facebook Comments

Check Also

স্বপ্ন কুড়াই স্বপ্নে বাঁচি সংগঠনের ভ্রাম্যমাণ মানুষের মাঝে ইফতার বিতরণ

সাইদ হোসেন অপু চৌধুরী : স্বপ্ন কুড়াই স্বপ্নে বাঁচি সংগঠনের উদ্যোগে ৮ মে শুক্রবার ২ …

vv