ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / আশিকাটি ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি প্রত্যাহারের দাবি

আশিকাটি ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি প্রত্যাহারের দাবি

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি প্রত্যাহারের দাবি করেছেন বিএনপি সমর্থীত ইউনিয়নের অধিকাংশ নেতাকর্মী।

সদ্য ঘোষিত আশিকাটি ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটিতে দলের সাথে সক্রিয় ভাবে না অংশগ্রহন কারীদেরকে আহ্বায়ক করে কমিটি ঘোষনা করায় নেতাকর্মীদের মাঝে চরম দ্বন্ধ দেখা দিয়েছে।

এ কমিটি নিয়ে চাঁনখার বাজারে নেতাদের সাথে হাতি হাতি হয়েছে বলে বিভিন্ন আন্দলন সংগ্রামের থাকা নেতাকর্মীরা জানিয়েছে। ইউনিয়নের শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রকৃত আদর্শের সৈনিকদের সাথে উম্মুক্ত আলোচনা করে পুনঃরায় আহ্বায়ক কমিটি দেওয়ার জন্য জেলা বিএনপির সংগ্রামী আহ্বায়ক শেখ ফরিদ আহম্মেদ মানিকের দৃষ্টি কামনা করেছেন তারা।

আশিকাটি ইউনিয়ন বিএনপির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক, রাজনীতিক ভাবে কয়েকটি মামলার চলমান আসামী মোঃ হারুন রশিদ সরকার জানান, আশিকাটি ইউনিয়ন বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে কোন প্রকার যোগাযোগ না করে যে গুপছি কমিটি দিয়েছে, তা দ্রুত পরিবর্তন করে সকল নেতাকর্মীদের সাথে আলোচনা করে কমিটির দেওয়ার দাবি করেছে। এ কমিটি অনেক নেতাকর্মী সমর্থকগন প্রত্যাখান করেছে।

এ আহ্বায়ক কমিটির ঘোষনার জন্য বিএনপির দুর্গখ্যাত আশিকাটি ইউনিয়ন বিএনপি দলের মাঝে চরম ফাটল ধরছে। দলের সকলের সাথে ঐক্য ফিরিয়ে আসতে এ আহ্বায়ক কমিটি বালিত করে নতুন করে আহ্বায়ক কমিটি দেওয়ার জন্য তিনি অনুরোধ করেছে।

Facebook Comments

Check Also

আশিকাটি ভিলেজ একাডেমির প্রাথমিক সমাপনী পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া

গাজী মোঃ মহসিন : চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নের আশিকাটি চাঁদখার বাজারস্থ কাশেম খান …

vv