ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / আশিকাটি ইউনিয়নের ২ ও ৩ নং ওয়ার্ডে অতিদরিদ্র কর্মসংস্থানের কাজ অব্যাহত
আশিকাটি ইউনিয়নের ২ ও ৩ নং ওয়ার্ডে অতিদরিদ্র কর্মসংস্থানের কাজ অব্যাহত রয়েছে।

আশিকাটি ইউনিয়নের ২ ও ৩ নং ওয়ার্ডে অতিদরিদ্র কর্মসংস্থানের কাজ অব্যাহত

গাজী মোঃ মহসিন : চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নের ২নং ওয়ার্ড ও ৩নং ওয়ার্ড হাপানিয়া ও সেনগাঁও গ্রামে ৪০ দিনের কর্মসূচি অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থানের কাজ যথানিয়মে এগিয়ে চলছে। অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থানের প্রকল্পের কাজ সঠিক নিয়মে হওয়ার কারনে স্থানীয় এলাকাবাসী কাজের ভ’য়াসী প্রশংসা করেছেন। ২নং ওয়ার্ড হাপানিয়া গ্রামের কলমতর খান বাড়ী হইতে আজাদ মিজির বাড়ী পর্যন্ত কাজ এগিয়ে রয়েছে।

স্থানীয় ওয়ার্ড মেম্বার মোঃ লোকমান মুন্সী বলেন গ্রামীন জনপদের উন্নয়নের জন্য সরকারের দেওয়া অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থানের এ প্রকল্পের কাজ সঠিক নিয়মে হচ্ছে এবং এলাকার মানুষের কাজেও সহযোগীতা করছে।

এদিকে সেনগাঁও ৩নং ওয়ার্ড মেম্বার মোঃ মহসিন মৃর্ধা বলেন বাদশা মিজির বাড়ি থেকে রাজ্জাক গাজীর বাড়ী হয়ে কবরস্থান পর্যন্ত ৩০জনের জন্য অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থানের প্রকল্পের কাজ শেষের পথে।

তিনি আরো বলেন কোন প্রকার অনিয়ম ছাড়াই এই প্রকল্পের কাজ শেষের পথে রয়েছে। চাঁদপুর সদর উপজেলা প্রকল্প অফিস থেকে কাজ করা অবস্থায় কয়েকবার মনিটরিং করা হয়েছে। তারাও কাজের প্রতি সন্তুুষ্ট হয়েছেন। এ প্রকল্পের যথানিয়মে হওয়ার কারনে বর্তমান প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ।

Facebook Comments

Check Also

চাঁদপুর ও হাজীগঞ্জে করোনা উপসর্গে ৩ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার : জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে চাঁদপুর ও হাজীগঞ্জ তিন ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃতরা …

vv