ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / আশিকাটির মান্নান খান মনার ইন্তেকাল

আশিকাটির মান্নান খান মনার ইন্তেকাল

গাজী মোঃ মহসিন : চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নস্থ আশিকাটি চাঁদখার বাজার ব্যবস্থপনা কমিটির সাবেক চেয়ারম্যান এবং বিশিষ্ট কাঠ ব্যবসায়ী মোঃ আব্দুল মান্নান খান (মনা) ইন্তেকাল করেছেন ।

গত ১৪ই জানুয়ারী রবিবার সকাল ৮টা ৩০ মিনিটে তার নিজ খান বাড়ীতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ইন্নাল্লিলাহি……….রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭৫) বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী- ৪ ছেলে ও ১ মেয়েসহ আত্মীয় স¦জন ও বহুগুনগ্রাহী রেখে গেছেন। কর্মজীবনে তিনি ছিলেন সৎ, সদালাপী ও সাদামনের মানুষ। মোঃ আব্দুল মান্নান খান (মনা) দীর্ঘদিন যাবত শ্বাস প্রশ্বাস রোগ সহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন।

তার জানাজার নামাজ গত ১৪ই জানুয়ারী বাদ আসর আশিকাটি চাঁদখার বাজারের উত্তর মাথায় কাশেম খান বাড়ী ঈদগা ময়দানে অনুষ্ঠিত হয়। মরহুমের জানাযার নামাজের পূর্বে বক্তব্য রাখেন তার বড় ছেলে মোঃ মানিক খান। মরহুমের জানাযার নামাজে ইমামতি করেন কাশেম খান বাড়ী জামে মসজিদের সাবেক খতিব মাওলানা আবু ইউছুফ।

মরহুমের জানাযার নামাজে উপস্থিত ছিলেন আশিকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন পাটওয়ারী, সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন বিএপির সভাপতি মোঃ দেলোয়ার হোসেন মাষ্টার, আশিকাটি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সেলিম পাটওয়ারী বাবুল, সাংগঠনিক সম্পাদক ও বাজার ব্যবসায়ী মোঃ শাহাদাত খান, আশিকাটি ইউপি প্যানেল চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন খান, চাঁদপুর জেলা কৃষক দলের সাংগঠনিক সম্পাদক জাফর আহমেদ খান, চাঁদপুর জেলা কর্মচারী কল্যান সমিতির সভাপতি মোঃ আরিফ হোসেন গাজী, বাজার পরিচালনা কমিটির সাবেক সাধারন সম্পাদক মোঃ বেলায়েত হোসেন গাজী সহ বাজার ব্যবসায়ী নেতৃবৃন্দ। জানাযা শেষে মরহুমকে তার পারিবারিকস্থ পাইকাস্তা কররস্থানে দাফন করা হয়।

মোঃ আব্দুল মান্নান খান (মনা) মৃত্যুতে গভীর শোক ও শ্রদ্বা জানিয়ে গতকাল ১৫ই জানুয়ারী সোমবার দুপুর ১২টা থেকে দুপুর ২টা টানা দুই ঘন্টা ব্যাপী দোকানপাট বন্ধ রাখে আশিকাটি চাঁদখার বাজার ব্যাবসায়ীরা।

আশিকাটি চাঁদখার বাজার ব্যবস্থপনা কমিটির সাবেক চেয়ারম্যান এবং বিশিষ্ট কাঠ ব্যবসায়ী মোঃ আব্দুল মান্নান খান (মনা) মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আশিকাটি ইউপি চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন পাটওয়ারী, সাবেক ইউপি চেয়ারম্যান সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন বিএপির সভাপতি মোঃ দেলোয়ার হোসেন মাষ্টার, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর সরকার, আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ নাজিম উদ্দিন মোঃ জিলান, তারা মরহুমের শোক সমন্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জানিয়েন।

Facebook Comments

Check Also

মতলব উত্তরে কৃষি অফিসের উদ্যোগে বঙ্গবন্ধুর শতবর্ষ উপলক্ষে ১শ’ বৃক্ষরোপণ

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে মঙ্গলবার (৭জুন) সকাল …

vv