ব্রেকিং নিউজঃ
Home / খেলাধুলা / আশিকাটিতে ৭ম বারের মতো শুরু হতে যাচ্ছে এলইডি কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট

আশিকাটিতে ৭ম বারের মতো শুরু হতে যাচ্ছে এলইডি কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নের চাঁদখার বাজার সংলগ্ন এম এম নুরুল হক উচ্চ বিদ্যালয়ের পাশে বটতলা বালুর মাঠে প্রতি বছরের ন্যায় এবারো শুরু হতে যাচ্ছে চাচা স্পোর্টিং ক্লাব কর্তৃক আয়োজিত এলইডি কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট-২০২১।

টুর্নামেন্ট কর্তৃপক্ষের নিয়মঅনুযায়ী উক্ত টুর্নামেন্টে প্রতি দলের খেলোয়াড়ের সংখ্যা ৫ জন ও অতিরিক্ত থাকবে ২ জন। প্রত্যেক দলকে নিজস্ব জার্সি ও একটি বল নিয়ে মাঠে নামতে হবে। প্রতি হলুদ কার্ডে ১০০ টাকা ও লাল কার্ডের জন্য ৩০০ টাকা জরিমানা করা হবে। এক দলের খেলোয়াড় অন্য দলে খেলতে পারবে না। কমিটির নিজস্ব কোন দল থাকবে না। খেলা চলাকালীন রেফারির সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত বলে গণ্য করা হবে। নূতন খেলোয়ার খেলতে হলে তার জন্য ১০০ টাকা জমা দিতে হবে। ফাইনাল ম্যাচে ম্যান অব দ্যা সিরিজ হিসেবে থাকবে আকর্ষণীয় পুরষ্কার। এছাড়াও কমিটির আরো সিদ্ধান্ত বহাল থাকবে।

টুর্নামেন্টে দল প্রতি শুভেচ্ছা ফি ধার্য্য করা হয়েছে ১ হাজার দুই শত টাকা। আর শুভেচ্ছা ফি জমা দেয়ার শেষ তারিখ পহেলা নভেম্বর ২০২১ইং, রোজ সোমবার। টুর্নামেন্ট পরিচালনায় থাকবেন মোঃ আশিকুর রহমান বাবু (০১৮৬৮-০৪৯১৫৬) ও মোঃ শাওন মিজি (০১৮৪৯-৪৫০৫৭৩)। টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি মোঃ জুয়েল মিজি ফুটবল প্রেমিদের উক্ত খেলায় অংশগ্রহণে সাদর আমন্ত্রণ জানান। প্রয়োজনে- ০১৮১৩-০৭১৮১২, ০১৬৭৫-০৮৪৫৬৪ (জুয়েল মিজি)। যোগাযোগের ঠিকানা- বটতলা মেইন রোড সংলগ্ন শান্ত স্টোর (০১৬৪২-৭৩৫১১৪)।

উল্লেখ্য, উক্ত চাচা স্পোর্টিং ক্লাব কর্তৃক মিনি ফুটবল টুর্নামেন্ট সফলতার ৬ বছর পেরিয়ে সাত বছরের মতো শুরু হতে যাচ্ছে।

Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv