ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / আশিকাটিতে ১শ’ দরিদ্রদের মধ্যে যুবলীগ নেতা বিল্লাল খানের খাদ্য সামগ্রী বিতরণ

আশিকাটিতে ১শ’ দরিদ্রদের মধ্যে যুবলীগ নেতা বিল্লাল খানের খাদ্য সামগ্রী বিতরণ

গাজী মোঃ মহসিন : প্রানঘাতি বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রকোপ মোকাবেলায় এলাকার গরীব অসহায়, দুস্থ, কর্মহীন মানুষের মাঝে দুরুত্ব বঝায় রেখে বাড়ী বাড়ী গিয়ে ত্রান সামগ্রী বিতরন করেন মানবতার ফেরিওলা খ্যাত চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের আয়হ্বায়ক কমিটির সদস্য ও ৬নং ওয়ার্ড দক্ষিণ রালদিয়া আওয়ামী যুবলীগের সভাপতি ও ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ বিল্লাল খান।

১ এপ্রিল বুধবার সকাল ১০টায় বাবুরহাট-মতলব পেন্নাই সড়কের কালীভাংতি সংলগ্ন রালদিয়া মরহুম আলী হোসেন খান বাড়ীতে এলাকায়,অসহায়,দুস্থ, কর্মহীন ১০০ টি পরিবারের মাঝে ৭ দিনের জন্য জনপ্রতি ৯ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তৈল, ২ কেজি আলু, ১ কেজি পেয়াজ বিতরণ করা হয়।

বিতরণ কালে যুবলীগ নেতা বিল্লাল খান বলেন করোনা পরিস্থিতি কে সামনে রেখে মানবতার কল্যাণে আমি ইউনিয়ন বাসির পাশে আরো সেবার জন্য প্রস্তুত আছি এবং আমি সেবক হিসেবে ইউনিয়ন বাসির পাশে থাকতে চাই। আল্লাহ রাব্বুল আলামিন আশিকাটি ইউনিয়ন বাসি সহ দেশ বাসিকে ভাল রাখোক আমিন।

এসময় উপস্থিত ছিলেন আশিকাটি ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সিরাজ হাজরা, অহিদ গাইন, রফিক কাজী, মোঃ রুবেল গাজী, সুজন বেপারী উপস্থিত থেকে অসহায় মানুষকে খাদ্য সহয়াতা করেন।

Facebook Comments

Check Also

মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও আওয়ামী লীগ নেতা …

vv