ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / আশিকাটিতে যুবনেতা সেলিম মালকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী

আশিকাটিতে যুবনেতা সেলিম মালকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সম্মানীত সদস্য, ২নং আশিকাটি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ সেলিম মালকে আশিকাটি ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী। একজন তরুন উদিয়মান যুবনেতা হিসেবে সেলিম মাল জনপ্রিয়তা নিয়ে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। ছাত্রজীবন থেকে ইউনিয়ন ছাত্রলীগের নের্তৃত্ব দেওয়া সেলিম মাল অদ্যবর্ধী বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন। বিভিন্ন আন্দোলন সংগ্রামে রাজ পথে থেকে নের্তৃত্ব দিয়েছেন।

চাঁদপুর হাইমচর-৩ নির্বাচনী এলাকার উন্নয়নের রুপকার শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির হাতকে শক্তিশালী করার জন্য আশিকাটি ইউনিয়ন যুবলীগের দক্ষ নের্তৃত্ব দিয়ে সকলকে ঐক্যবদ্ধ রেখেছেন। শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির উন্নয়নের কথা সর্ব দিকে বলে বেড়াচ্ছেন। একজন কর্মী বান্ধন নেতা হিসেবে সেলিম মাল সার্বিক গুনাবলী নিয়েই চেয়ারম্যান প্রার্থী হয়েছেন।
আসন্ন ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে সেলিম মাল মনোনয়ন প্রত্যাশা করছেন। দলীয় ভাবে মনোনয়ন পেলে নৌকার বিজয় নিশ্চিত করার প্রতিশ্রুতি নিয়েই আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে তিনি যোগাযোগ অব্যাহত রেখেছেন।

তিনি ছাত্র জীবন থেকে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বুকে লালন করে আওয়ামী লীগের রাজনীতি করে আসা সেলিম মাল ইউনিয়নের সর্বস্তরের মানুষের কাছে একজন জনপ্রিয় ব্যাক্তি হিসেবে পরিচিতি লাভ করেন।

তিনি নৌকার মান রাখতে নিরলস ভাবে সব সময় কাজ করছেন। একাদশ জাতিয় সংসদ নির্বাচনে শেখ হাছিনার মনোনীত প্রার্থী, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কিমিটির যুগ্ম সাধারন সম্পাদক, চাঁদপুর-হাইমচর-৩ নির্বাচনী এলাকার উন্নয়নের রুপকার, সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির নৌকাকে বিজয়ী করার জন্য ব্যাপক পরিশ্রম করেছেন, শ্রম দিয়েছেন।

সেলিম মাল জানান, আমি ছাত্রজীবন থেকেই আশিকাটির নের্তৃত্ব দিয়ে আসছি, মানুষের বিভিন্ন বিপদে আপদে পাশে দাঁড়িয়েছি, বিভিন্ন সমস্যা সমাধান করার চেষ্টা করেছি। জনগনের মতামতের ভিত্তিতেই আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারমান প্রার্থী হিসেবে নিজেকে জাগান দিয়েছি। জনগনের শতভাগ সেবা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েই মাঠে নিমেছি।

Facebook Comments

Check Also

চাঁদপুর জেলা প্রশাসকের মহতি উদ্যােগ সর্বমহলে প্রশংসিত

সজীব খান : চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের মহতি উদ্যােগে সর্বমহলে তিনি প্রশংসিত হচ্ছেন। …

Shares
vv