ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / আশফাক চৌধুরী মাহী কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক নির্বাচিত

আশফাক চৌধুরী মাহী কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক নির্বাচিত

মনিরুল ইসলাম মনির : বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সম্পাদক নির্বাচিত হয়েছেন মতলব উত্তর উপজেলার কৃতী সন্তান মতলব ইয়ং ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আশফাক হোসেন চৌধুরী মাহী। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন সাক্ষরিত চিঠির মাধ্যমে (২ মে বুধবার) এ ঘোষণা দেন।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক নির্বাচিত করায় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেনকে মতলব উত্তরের সর্বস্তরের ছাত্র জনসাধারণ আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তিনি।

আশফাক হোসেন চৌধুরী মাহী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপির দৌহিত্র, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু’ ও মহিলালীগ নেত্রী সুবর্ণা চৌধুরী বীনা’র বড় ছেলে। তাঁর গ্রামের বাড়ি চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার মোহনপুর গ্রামে।

Facebook Comments

Check Also

মতলবে আ.লীগ মনোনীত প্রার্থীদের বিজয়ে জনগণকে রুহুল এমপি শুভেচ্ছা

মনিরুল ইসলাম মনির : চাঁদপুর-০২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনের মতলব দক্ষিণ উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত …

vv