ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / দেশে প্রথম চাঁদপুরে রামপুর ইউনিয়নে অনলাইনে ডিজিটাল সেবার উদ্বোধন
চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়ন পরিষদ ডিজিটালাইজেশ ইউপি সেবার উদ্বোধন ভুর্চায়ালি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ডিজিটালাইজেশান ইউপি সেবার উদ্বোধন করেন চাঁদপুর হাইমচর-৩ নির্বাচনী এলাকার উন্নয়নের রুপকার, আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। ভার্চুয়ালি অনুষ্ঠানে রামপুর ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারীসহ অন্যান্যরা উপস্থিত।

দেশে প্রথম চাঁদপুরে রামপুর ইউনিয়নে অনলাইনে ডিজিটাল সেবার উদ্বোধন

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়ন পরিষদ ডিজিটালাইজেশ ইউপি সেবার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৩টায় ভুর্চায়ালি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ডিজিটালাইজেশান ইউপি সেবার উদ্বোধন করেন চাঁদপুর হাইমচর-৩ নির্বাচনী এলাকার উন্নয়নের রুপকার, আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

এ সময় তিনি বলেছেন আল মামুন পাটওয়ারী একজন দক্ষ তরুন উদীয়মান চেয়ারম্যান, দক্ষতার সাথে সে যে ভাবে কাজ করছে তা সত্যি প্রশংসনীয়। আল মামুন পাটওয়ারী রামপুরের মানুষের জন্য নিরলস ভাবে কাজ করছে। রামপুরে সব ক্ষেত্রে সরকারের ডিজিটাইলজেশন বাস্তবায়ন করছে। সে যে ভাবে কাজ করছে, তা সত্যি একজন জনবান্ধন চেয়ারম্যানের পক্ষেই সম্ভব করা সম্ভব হচ্ছে।

তিনি বলেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা র্দুনীতি, সহিংসতা মুক্ত দেশ গড়তে কাজ করছেন। জনগনের দৌড়গোড়ায় সেবা পৌছে দেওয়ার জন্য দেশকে সম্পন্ন ভাবে ডিজিটালাইজেশনে রুপান্তর করছে। সকলের শতভাগ সেবা নিশ্চিত করতে প্রধানমন্ত্রীর কঠোর নির্দেশনা রয়েছে। সে নির্দেশনা অনুযায়ী কাজ করতে হবে।

কারন জনগন টানা তৃতীয়বার নৌকায় ভোট দিয়ে বন্ধবন্ধু কন্যাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করেছে। তাই প্রধানন্ত্রীর মাধ্যমে দেশ আজ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য শেখ হাসিনা সরকার সার্বক্ষনিক কাজ করছে।

তিনি বলেন দেশের কোটি কোটি শিক্ষার্থীদের দেশের করোনার পরিস্থিতির জন্য বিদ্যালয়গুলো বন্ধ রাখা হয়েছে। সেজন্য অনলাইনের মাধ্যমে শিক্ষা ব্যবস্থা চালু রাখা হয়েছে। সকল শিক্ষার্থীকে অলাইনের মাধ্যমে ক্লাস নিতে নির্দেশনা দেওয়া হয়েছে।

তিনি বলেন চাঁদপুর হাইমরের মানুষ আমার উপর যে ভাবে আস্থা রেখে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে, তা যেন সঠিক ভাবে দায়িত্ব পালন করতে পারি, তার জন্য সকলে দোয়া করবেন। চাঁদপুরের জনগনের কাছে আরি চিরদিন ঋনি। তারা আমাকে যে ভাবে ভালবেসে বার বার ভোট দিচ্ছে, বিজয়ী করছে, তা কালের আবর্তনে ইতিহাস হয়ে থাকবে।

ওরেঞ্জ বিডির চাঁদপুর প্রদিনিধি উজ্জল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান, পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান পিপিএম (বার), ওরেঞ্জ বিডির সিও আশ্ররাফুল করিম জুয়েল, এক্্রক্লুসিভ ডিরেক্টর শামীম হোসেন, চাঁদপুর প্রেসক্লাসের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সাধারন সম্পাদক এ এইচ এম আহসান উল্ল্যাহ, সাবেক সভাপতি কাজী শাহাদাত, রামপুর ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী।

এ সময় রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মির্জা মোঃ শহিদুল ইসলাম, সাধারন সম্পাদক আল মামুন লিটু, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক কামাল হাজী, রামপুর ইউপি সচিব রাকিবুল হাসান খান, সংরক্ষিত মহিলা মেম্বার লিপি ব্গেম, মাকসুদা বেগম, আনোয়ারা বেগম, ওয়ার্ড সদস্য ফখরুল পাটওয়ারী, সায়েদ পাটওয়ারী, বারেক হোসেন, হাফেজ আবু তাহের, আবদুল খালেক খান, মমিন হক পাটওয়ারী, রিপন পাটওয়ারী, বিশু মজুমদার, রামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আহসান পাটওয়ারী, ছাত্রলীগ নেতা আলী হোসেন উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

নব নির্বাচিতদের বরণ করতে চাঁদপুর পৌরসভা সাজানো হচ্ছে নতুন রূপে

সাইদ হোসেন অপু চৌধুরী : আসন্ন চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল ও …

vv