ব্রেকিং নিউজঃ
Home / বিনোদন / ‘আল্লাহ মেহেরবান’ গানে অশ্লীল নৃত্য : বিতর্কে ফারিয়া
নুসরাত ফারিয়া

‘আল্লাহ মেহেরবান’ গানে অশ্লীল নৃত্য : বিতর্কে ফারিয়া

কদিন আগেই বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় ‘বস টু’ ছবির ট্রেলার প্রকাশ পায়। টালিগঞ্জের হিরো জিৎ অভিনীত ছবিটির ট্রেলারটি বেশ প্রশংসাও কুড়ায়।

অভিনেতা ও অভিনেত্রীসহ সবার কাজের প্রশংসা করা হয়। কিন্তু সমস্যা হলো এই সিনেমার আইটেম গান নিয়ে। সব প্রশংসায় যেন জল ঢেলে দিলো সদ্য মুক্তি পাওয়া ‘আল্লাহ মেহেরবান’ গানটি।

শুক্রবার ইউটিউবে প্রকাশ পেয়েছে আইটেম গানটি। আর প্রকাশের পরপরই গানটি নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। সুফিয়ানা ধাঁচের এই গানের সঙ্গে অশ্লীল পোশাক পরে নেচে তোপের মুখে পড়েছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

সেই সাথে বাদ যায়নি ছবির সংশ্লিষ্টরাও। জিৎ-নুসরাত ফারিয়া অভিনীত এই গানে খোলামেলা পোশাক আর আবেদময়ী নাচ-ভঙ্গিমার কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা হচ্ছে ছবি নির্মাণে জড়িত সবাইকে নিয়ে।

অনেকেই নিজেদের ফেসবুক অ্যাকেউন্টে গানটির ছবি শেয়ার দিয়ে মন্তব্য করছেন- ‘আল্লাহ মেহেরবান’ গানটি ছবি থেকে বাদ দেয়া হোক! আবার কেউ গানটি ‘বস ২’ ছবি থেকে বাদ দেয়ার জন্য চলচ্চিত্র সেন্সর বোর্ডের দৃষ্টি আকর্ষণ করেছেন।`

চলচ্চিত্র সমালোচকরা বলছেন, ‘আল্লাহ মেহেরবান’ গানে নুসরাত ফারিয়া লাল, সবুজ আর কালো রঙের খোলামেলা পোশাক আর আবেদনে ভরা শরীর দেখিয়ে আল্লাহর নাম মুখে নিয়ে নাচানাচি করাটা দৃষ্টিকটু লেগেছে। এ ধরনের গানের কোরিওগ্রাফী যিনি করেছেন এবং এই সিনেমার প্রযোজক ও পরিচালকের রুচিবোধ নিয়েও প্রশ্ন তুলছেন অনেকে।

অথচ একই গানে নুসরাত ফারিয়ার সঙ্গে নায়ক জিৎ হাজির হয়েছেন কালো কাবলি-পাগড়িতে মার্জিত পোশাকে। তবে নায়িকাকে কেন উগ্র আবেদনময়ী করে হাজির করা হলো তারও জবাব চাইছেন অনেকে।

কেউ কেউ ক্ষোভ প্রকাশ করে বলেছেন, মুসলমানদের ধর্মীয় চেতনাকে হেয় করা হয়েছে এই গানের দৃশ্যায়ণে। গানটিতে নুসরাত ফারিয়ার এমন খোলামেলা উপস্থিতি কিছুতেই প্রাসঙ্গিক নয়।

আবার অনেকেরই প্রশ্ন, শিল্পী হলেই কি এমনভাবে নিজেকে মেলে ধরা যায়। আর তিনি কেনই বা এমন গানে খোলামেলা পোশাক পরতে রাজি হলেন? তবে সমালোচনার এই বিষয় নিয়ে একদমই ভাবছেন না নুসরাত ফারিয়া।

তার দাবি, পুরো ছবিটি দর্শকরা দেখলে ধারণা চেঞ্জ হয়ে যাবে। আর এ বিষয় নিয়ে বেশি কিছু বলতেও চান না বিতর্কিত এ নায়িকা।

প্রতিবেদন: প্রিয় চাঁদপুর ডেস্ক

Facebook Comments

Check Also

অপু মিডিয়া জোনের ব্যানারে শীঘ্রই আসছে গ্রামীণ কিচ্ছা ‘মডার্ন বউয়ের পরিণতি’

স্টাফ রিপোর্টার : শেরপুরে কৃতি সন্তান, তরুণ প্রজন্মের শিল্পী মামুন হাসানের কন্ঠে, মোশাররফ শেখের গীত …

vv