ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / আ’লীগ সরকার মানুষের জন্য কাজ করে : মেয়র নাছির উদ্দিন আহমেদ
১১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক মানিক পাটোয়ারীর হাতে দলীয় প্রতিক নৌকা তুলে দেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারীসহ নেতৃবৃন্দ।

আ’লীগ সরকার মানুষের জন্য কাজ করে : মেয়র নাছির উদ্দিন আহমেদ

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর পৌর ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় ওয়ার্ডের আনোয়ারা দাখিল মাদ্রাসার মাঠ প্রাঙ্গনে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

তিনি তার বক্তব্যে বলেন আমাদেরকে নিজেদের অধিকার নিজেরাই প্রতিষ্ঠিত করতে হবে। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকে দেশের পরিস্থিতি পাল্টে গেছে। আজকে মানুষের কাছে আওয়ামী লীগ সরকার আস্থা অর্জন করে নিয়েছে। এ সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে তা কোন সরকারের আমলে এত উন্নয়ন মানুষ দেখেনি। এ সরকার মানুষের জন্য কাজ করে, মানুষের পাশে থাকে।

তিনি আরো বলেন, সম্মেলনের মাধ্যমে দলের গতিশীলতা বাড়ে। প্রতিযোগিতা থাকবে কিন্তু আমরা প্রতিহিংসার রাজনীতি করবো না। আমরা সম্মেলনের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো। ১১নং ওয়ার্ড যে সম্মেলন করেছে, এভাবে সব সময় আপনাদের একত্রিত দেখতে চাই। আমরা চাঁদপুরকে একটি সুন্দর শহরে রূপান্তরিত করতে চাই। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আজকে আমরা অনেক দুর এগিয়ে গিয়েছি। আমাদদের সকল উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

চাঁদপুর পৌর ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক মো. আবুল মাস্টারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

চাঁদপুর পৌর ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মানিক পাটওয়ারীর পরিচালায় উদ্বোধের বক্তব্য রাখেন চাঁদপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর পৌর চাঁদপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল।

এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুর রব ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাড. মজিবুর রহমান ভূইয়া, প্রচার ও প্রকাশানা সম্পাদক আবু নাছের বাচ্চু পাটওয়ারী, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, সদস্য মোঃ আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক মোঃ আবু পাটোয়ারী, মোঃ মাহফুজুর রহমান টুটুল, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন বাবু পাটোয়ারী, সদস্য কামরুল হাসান টিটু প্রমুখ।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জ-শাহরাস্তি ছাত্রদলের সাথে বিভাগীয় নেতৃবৃন্দের মতবিনিময়

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জে উপজেলা ও পৌর ছাত্রদল এবং হাজীগঞ্জ ডিগ্রি কলেজ ও বলাখাল মকবুল আহমেদ …

vv