ব্রেকিং নিউজঃ
Home / টকশো / আ’লীগ নেতা কামালের আহবান : নাছির উদ্দিনকে পুনরায় দলীয় মনোনয়ন দেওয়ার দাবি

আ’লীগ নেতা কামালের আহবান : নাছির উদ্দিনকে পুনরায় দলীয় মনোনয়ন দেওয়ার দাবি

প্রিয় চাঁদপুর : চাঁদপুর পৌরসভার ২নং ওয়ার্ড যুবলীগের দু’বারের সাবেক সাধারন সম্পাদক, সাবেক দু’বারের সভাপতি এবং বর্তমান আওয়ামীলীগ নেতা মোঃ কামাল হাওলাদার আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ চাঁদপুর জেলা শাখার পক্ষ থেকে মেয়র পদে জেলা আওয়ামীলীগের সভাপতি ও দু’দুবারের নির্বাচিত মেয়র আলহাজ্ব মোঃ নাছির উদ্দিন আহমেদকে পুনরায় মেয়র পদে দলীয় মনোনয়ন দেওয়ার দাবি জানিয়েছেন।

আওয়ামীলীগ নেতা মোঃ কামাল হাওলাদার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, মেয়র আলহাজ্ব মোঃ নাছির উদ্দিন আহমেদ এ পৌরসভার সর্বশেষ চেয়ারম্যান এবং সর্বপ্রথম মেয়র। যেটি স্বাধীনতার নেতৃত্বদান কারী সংগঠন আওয়ামীলীগেরও একটি গৌরব।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন সৈনিক হিসেবে তিনি দল ও ব্যক্তি হিসেবে তাঁর সুনাম অক্ষুণ্ন রেখে চলছেন। তিনি মেয়র নির্বাচিত হওয়ার পূর্বে এ পৌরসভাটি দায়-দেনায় ডুবন্ত এক তরীতে ছিলো। তিনি নির্বাচিত হওয়ার পূর্বে বলে ছিলেন, এ পৌরবাসী তাদের পৌর পিতার আসনে আমাকে বসালে আমি ঐতিহ্যবাহী এ চাঁদপুর পৌরসভা কে আধুনিক নগরায়ন হিসেবে গড়ে তুলবো। শুধু তাই নয়, এটি হবে সারা দেশের মধ্যে একটি মডেল পৌরসভা।

মেয়র আলহাজ্ব মোঃ নাছির উদ্দিন আহমেদ তিনি তাঁর কথা রেখেছেন। তিনি তাঁর সততা, নিষ্ঠা বিচক্ষণতা এবং দক্ষতা দিয়ে সেই কথা রেখেছেন। আজ দায়-দেনা মুক্ত এ পৌরসভা। এ পরিষদের প্রতিটি কাজের জবাবদিহী ও সচ্ছতা রয়েছে। পৌর নাগরিকরা যে কোনো সমস্যায় পতিত হয়ে মেয়র মহোদয়ের সাথে সরাসরি কথা বলা এবং তাদের সমস্যা সমাধানে তাঁর নিকট তাদের আকুতি জানানোর জন্য সরাসরি যেতে পারে। শুধু তাই নয়, এ পৌরবাসীর সেবায় এ পরিষদের যে সকল কমকর্তা কমচারী পৌরবাসীর সেবা দিতো, তারা চাকুরী শেষে তাদের ন্যায্য পাওনা চাকুরী শেষে পেতো না। আজ সেই কর্মচারীদের পেনশনের টাকার জন্য ঘুরতে হয়না।

এক কথায় এ পৌরসভা সারা দেশের মধ্যে মডেল। এ পৌরসভার রুপকার এবং আধুনিক নগর চাঁদপুর গড়ার এ অভিজ্ঞ জননেতা মেয়র আলহাজ্ব মোঃ নাছির উদ্দিন আহমেদ কে আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে পুনরায় মেয়র পদে দলীয় মনোনয়ন দেওয়া হলে দলের সুনাম অক্ষুণ্ন থাকবে।

পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ডিজিটাল বাংলাদেশ গড়ার কার্যক্রম তৃণমূল পর্যায়ে বাস্তবায়নের জন্য সততা, ন্যায়ের প্রতীক এবং অভিজ্ঞ এ জননেতা আলহাজ্ব মোঃ নাছির উদ্দিন আহমেদকে এ পৌরসভার নির্বাচনে পুনরায় মেয়র পদে দলীয় মনোনয়ন দেওয়ার জন্য ২নং ওয়ার্ডবাসীর পক্ষ থেকে জননেত্রী, মানবতার মা, দেশরত্ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট সবিনয় অনুরোধ জানাচ্ছি।

শুধু তাই নয়, আধুনিক চাঁদপুর পৌরসভা গড়ার রুপকার মেয়র আলহাজ্ব মোঃ নাছির উদ্দিন আহমেদের বিকল্প তিনি ছাড়া অন্য কেউ নেই।

Facebook Comments

Check Also

খোকন-সাথীর সপ্তম বিবাহ বার্ষিকী

আজ ১১ নভেম্বর সোমবার চাঁদপুর পৌরসভার অন্তর্ভুক্ত ১৪ নং ওয়ার্ডের বাসিন্দা, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও …

vv