ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / আ’লীগ ত্যাগের বিনিয়মে মানুষের মনে যায়গা করে নিয়েছে : মেয়র নাছির উদ্দিন
পৌর ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়রৃ নাছির উদ্দিন আহমেদ।

আ’লীগ ত্যাগের বিনিয়মে মানুষের মনে যায়গা করে নিয়েছে : মেয়র নাছির উদ্দিন

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর পৌর ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাথে জেলা আওয়মী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সম্মেলনকে ঘিরে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।
তিনি তার বক্তব্যে বলেন আওয়ামীগ ত্যাগের বিনিয়মে আজকে মানুষের মনে যায়গা করে নিয়েছে। তাই সকলের ত্যাগের রাজনীতি করতে হবে। কোন ভাবেই পদ নিয়ে লড়াই চলবে। পদ বড় কথা নয়, আওয়ামীলীগ পরিবারে রয়েছেন সেটা বড় কথা। আমরা বাংলাদেশে চরম উন্নতি করে দিয়ে যেতে চাই। তাই সকলকে মিলে মিশে থাকতে হবে।
তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা প্রত্যেকটি নাগরিকের জন্য সমান্তরাল ভাবে মানুষের মৌলিক অধিকার পূরণ করে যাচ্ছেন। এর জন্য আমাদের সংগঠনকে শক্তিশালী করতে হবে। কারন বিএনপি-জামাত ঘাপটি মেরে বসে আছে, নাশকতা সৃষ্টি করার জন্য। দলে কেউ ঝামেলা করতে চায়, কাউকে ছাড় দেওয়া যাবে না। সকলকে মনে রাখতে হবে, দলে যাতে অনুপ্রবেশকারীরা প্রবেশ করতে না পারে। আমরা যারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের কর্মী এবং আওয়ামী লীগের কর্মী রয়েছি, সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গোবিন্দ গোপের  সভাপতিত্বে আমিনুর রহমান বাবুলের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।
পৌর ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু নাঈম পাটওয়ারী দুলাল।
পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুলের পরিচালনায় মতবিনিময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রশিদ সরদার,সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূইয়া, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আবু নাছের বাচ্চু পাটওয়ারী,  পৌর ১৫ ওয়ার্ডের সভাপতি মোজাম্মেল মাস্টার, সাধারণ সম্পাদক জাহাঙ্গির মৃধা।
জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সন্তোষ দাস, দপ্তর সম্পাদক শাহআলম মিয়া, সদস্য অ্যাড. বদিউজ্জামান কিরন, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম নুরু, কৃষি বিষয়ক সম্পাদক মো. জাহাঙ্গির ভূইয়া, শ্রম বিষয়ক সম্পাদক মঞ্জুর আলম মাঝি, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা বাবু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম ভূঁইয়া প্রমুখ।
Facebook Comments

Check Also

আওয়ামীলীগ ভোট ও ভোটারদের সবচেয়ে বেশী ভয় পায় : চাঁদপুরে ড. রেজা কিবরিয়া

মো. মজিবুর রহমান রনি : ‘গণতন্ত্র উদ্ধারে জাতীয় ঐক্য গড়ে তুলুন’ স্লোগানকে সামনে রেখে গনফোরাম …

vv