ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / জাতীয় / আর কোন রাজিবকে যেন হারাতে না হয় হাত অথবা জীবন

আর কোন রাজিবকে যেন হারাতে না হয় হাত অথবা জীবন

প্রেস বিজ্ঞপ্তি : সড়ক অব্যবস্থাপনা, দূর্ভোগময়-অচল সড়কপথ আর একের পর এক মৃত্যু মিছিল বন্ধের দাবীতে সেভ দ্য রোডের সমাবেশে বক্তারা বলেছেন, সরকারকে গুরুত্বের সাথে আকাশ-সড়ক-নৌ ও রেল পথ দূর্ঘটনা বন্ধে ভূমিকা রাখতে হবে; যাতে করে আর কোন রাজিবকে যেন হারাতে না হয় হাত অথবা জীবন। একই সাথে মালিক-শ্রমিক-যাত্রির সমন্বয় প্রয়োজন নিরাপদ পথ বাস্তবায়নের জন্য।
২০ এপ্রিল সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন সেভ দ্য রোডের প্রতিষ্ঠাতা ও ভাইস চেয়ারম্যান মোমিন মেহেদী।
মহাসচিব শান্তা ফারজানার লিখিত বক্তব্যের পর সংহতি প্রকাশ করেন সেভ দ্য রোডের উপদেষ্টা সাংবাদিক মহিউদ্দিন আকবর, ভাইস চেয়ারম্যান চঞ্চল মেহমুদ কাশেম, যুগ্ম মহাসচিব ডা. নূরজাহান নীরা, মনির জামান, সাংগঠনিক সম্পাদক হাসিবুল হক পুনম, গাজীপুর জেলার আহবায়ক সুবোধ শাস্ত্রি, যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন সাঈদী, নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক চাঁদ আহমেদ জীবন, হবিগঞ্জ জেলা আহবায়ক খোরশেদ আলম, যুগ্ম আহবায়ক সোহাগ সিদ্দিকী, বগুড়া জেলা আহবায়ক এস এম সুলতান, পটুয়াখালী জেলা আহবায়ক মামুন বাবুল, যুগ্ম আহবায়ক হরিদাস সরকার প্রমুখ।
Facebook Comments

Check Also

সারাদেশে নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে মহামায়ায় বিশাল মানববন্ধন

মাসুদ হোসেন : সিলেটের এমসি কলেজে স্বামীকে বেঁধে রেখে গৃহবধুকে ধর্ষণ ও নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধুকে …

vv