ব্রেকিং নিউজঃ
Home / তথ্যপ্রযুক্তি / আর্ন্তজাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষে চাঁদপুর তথ্য অফিসের প্রচার কার্যক্রম
আর্ন্তজাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষে তথ্য কমিশন, তথ্য মন্ত্রণালয় ও জনযোগাযোগ অধিদপ্তরের নির্দেশ মোতাবেক জেলা তথ্য অফিস প্রচার কার্যক্রম করছেন তথ্য অফিসার মোঃ নুরুল হক।

আর্ন্তজাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষে চাঁদপুর তথ্য অফিসের প্রচার কার্যক্রম

সজীব খান : তথ্য অধিকার সংকট হাতিয়ার, সংকটকালে তথ্য পেলে জনগনের মুক্তি মেলে এ শ্লোগানে চাঁদপুরে আর্ন্তজাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষে তথ্য কমিশন, তথ্য মন্ত্রণালয় ও জনযোগাযোগ অধিদপ্তরের নির্দেশ মোতাবেক জেলা তথ্য অফিসের উদ্যোগে, জেলা প্রশাসনের সহযোগীতায় তথ্য অধিকার আইন বিষয়ে প্রচার কার্যক্রম শুরু হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের আঙ্গীনায় পেস্টুন, ব্যানারসহ বিভিন্ন ভাবে প্রচার করেন জেলা তথ্য অফিসার মোঃ নুরুল হক। এ সময় সহকারী তথ্য অফিসার দেলোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

জেলা তথ্য অফিসার মোঃ নুরুল হক বলেন, জনগনের তথ্য অধিকার নিশ্চিত করার লক্ষ্যে প্রতি বছর আর্ন্তজাতিক ভাবে দিবসটি উদযাপন করা হয়। সে লক্ষ্যেই তথ্য অধিকার আইন সম্পর্কে সবাইকে সচেতনসহ তথ্য অধিকার আইন বিষয়ে সকল শ্রেনীর জনসাধারনকে জানানোর জন্য প্রচার কার্যক্রম চলছে।

এ বিষয়ে জেলা প্রশাসকের ভার্চুয়াল মিটিংএ ও আমি তথ্য অধিকার আইন সর্ম্পকে বিস্তরিত আলোচনা করা হয়েছে। মানুষ যাতে তথ্য অধিকার আইন সম্পর্কে অতিদ্রুত জানতে পারে সেজন্য এ উদ্যোগ নেওয়া হয়েছে।

Facebook Comments

Check Also

শিক্ষামন্ত্রীর নামে অপপ্রচারে চাঁদপুর ম‌ডেল থানায় জিডি

সাইদ হোসেন অপু চৌধুরী : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু …

vv