ব্রেকিং নিউজঃ
Home / ধর্ম / আরেকটি স্বাধীনতা আন্দোলনের ডাক দিবে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ : বাহাদুর শাহ্

আরেকটি স্বাধীনতা আন্দোলনের ডাক দিবে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ : বাহাদুর শাহ্

প্রিয় চাঁদপুর : বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামা’আত এর একক রাজনৈতিক সংগঠন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এবং এর ছাত্র সংগঠন ইসলামী ছাত্রসেনা চাঁদপুর জেলা কাউন্সিল সম্পন্ন হয়েছে।

রবিবার (১৩ অক্টোবর) সকালে চাঁদপুর এলিট চাইনিজ রেস্টুরেন্টে আয়োজিত কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর চেয়ারম্যান আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী।

তিনি বক্তৃতায় বলেন, ভারতের দালালদের বরদাস্ত করা হবে না। আবরার ফাহাদকে হত্যাকারীসহ যারা দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত তাদেরকে যদি সরকার ছাড় দেয় বাংলার মুসলমান তাদেরকে ছাড় দিবে না। প্রয়োজনে নতুন আরেকটি স্বাধীনতা আন্দোলনের ডাক দিবে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ।

কাউন্সিলে সভাপতিত্ব করেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চাঁদপুর জেলা সভাপতি অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মফিজুল ইসলাম আল আবেদী।

বিশেষ অতিথি ও প্রধান নির্বাচন কমিশন ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এএইচএম মুজিবুল হক শুক্কুর।

অতিথি ছিলেন ইসলামিক ফ্রন্ট কেন্দ্রীয় শ্রম ও কৃষি বিষয়ক সম্পাদক মাও. মোহাম্মদ আলী নক্সবন্দী, নোয়াখালী জেলা সভাপতি মাও. মো: শামছুদ্দোহা, চট্টগ্রাম মহানগরী সহসাধারণ সম্পাদক মোঃ ওয়াহেদ মুরাদ, ছাত্রকল্যাণ সম্পাদক মাও. নিজাম উদ্দিন নোমানী, বাগাদী দরবার শরীফের পীর মাও: মাহফুজুল্লাহ্, ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সাধারণ সম্পাদক সৈয়দ গোলাম হায়দার হাসীব, সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ জুবাইর, কুমিল্লা মহানগরী সভাপতি মোঃ হেলাল উদ্দিন। ইসলামিক ফ্রন্ট চাঁদপুর জেলা সহ সাংগঠনিক সম্পাদক মোঃ মনজুর আলম পাটওয়ারীর সঞ্চালনায় বক্তৃতা দেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চাঁদপুর জেলা সাধারণ সম্পাদক আল্লামা রফিকুল ইসলাম হেলালী, সাংগঠনিক সম্পাদক মাস্টার হেলাল আহমদ সহ জেলা নেতৃবৃন্দ, উপজেলা প্রতিনিধিবৃন্দ।

কাউন্সিলে অধ্যক্ষ মাও. মফিজুল ইসলাম আল আবেদীকে সভাপতি, মাও. আবুল হাশেম শাহ্ মিয়াজীকে সাধারণ সম্পাদক ও মাস্টার মোঃ দেলোয়ার হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চাঁদপুর জেলা কমিটি ঘোষণা করে নির্বাচন কমিশন।

এদিকে হাফেজ মোঃ শাখাওয়াত হোসেনকে সভাপতি ও হাফেজ মোঃ নেয়ামুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ইসলামী ছাত্রসেনা চাঁদপুর জেলা কমিটি ঘোষণা করে নির্বাচন কমিশন।

Facebook Comments

Check Also

চাঁদপুরের হয়ে গীতা পাঠে অংশ নিতে বিভাগীয় পর্যায়ে যাচ্ছে ৯ জন

অমরেশ দত্ত জয় : বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের উদ্যোগে জাতীয় পর্যায়ে শ্রীমদ্ভগবদ গীতা পাঠ প্রতিযোগিতার …

vv