ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব দক্ষিণ / আমি জনগণের নেতা নই সেবক হয়ে কাজ করতে চাই : সাদ্দাম হোসাইন রাসেল

আমি জনগণের নেতা নই সেবক হয়ে কাজ করতে চাই : সাদ্দাম হোসাইন রাসেল

মোজাম্মেল প্রধান হাসিব : নিজের জন্য নয় সময় এসেছে দুঃস্থ নিরীহ এলাকাবাসীর পাশে দাঁড়ানোর। আমি যুবক। এলাকার যুবকদের সাথে নিয়ে পিছিয়ে থাকা সমাজ ব্যবস্থাকে পালটে দিতে চাই নতুন করে। আমার এলাকার সহায় সম্বলহীন জনগোষ্ঠীর জীবন মানের পরিবর্তন করতে চাই। আগামী ইউপি নির্বাচনে আমার এলাকার জনগণের সমর্থন নিয়ে জনসেবা করতে চাই।

উপরোক্ত কথাগুলো বলেছেন মতলব দক্ষিণ উপজেলার ৫নং উপাদী উত্তর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সম্ভাব্য ইউপি সদস্য পদপ্রার্থী ৫নং উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা মো. রাজা মিয়ার ছোট ছেলে মো. সাদ্দাম হোসাইন (রাসেল)।

তিনি বলেন, মহান আল্লাহর রহমতে এলাকার মানুষের দোয়া ও সমর্থন নিয়ে আমি ৬নং ওয়ার্ড বাসীকে একটি মডেল ওয়ার্ডে পরিণত করবো। আমি জনগণের নেতা নয় তাদের সেবক ও কর্মী হয়ে কাজ করতে চাই।

এক প্রশ্নের জবাবে মো. সাদ্দাম হোসাইন জানান, তিনি করোনকালীন সময়ে এলাকার বিভিন্ন শ্রেণি পেশার অসহায় কর্মহীন মানুষকে সহায়তা করেছেন। আগামী ইউপি নির্বাচনকে সামনে রেখে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন ভাবে গণসংযোগ করে চলেছেন। এ ব্যাপারে তিনি এলাকার সর্বস্তরের মানুষের দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করেছেন।

Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv